শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ঈদের নাটকে জুটি বাঁধলেন সাজ্জাদ-তিশা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ১১:৩৭ এএম

এ সময়ের জনপ্রিয় অভিনয়শিল্পী ইরফান সাজ্জাদ ও তাসনুভা তিশা। জুটি বেঁধে নিয়মিত কাজ না করলেও মাঝে মধ্যে নাটকে একসঙ্গে দেখা যায় তাদের। সম্প্রতি একটি নাটকে অভিনয় করেছেন তারা। নাটকটির নাম ‘নতুন ঠিকানায়’। জায়েদ জুলহাস রচিত নাটকটি পরিচালনা করেছেন শামীম রেজা জুয়েল। সম্প্রতি ঢাকার উত্তরার বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণের কাজ হয়েছে। ঈদুল ফিতরে একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

নাটকটি প্রসঙ্গে ইরফান সাজ্জাদ বলেন, ‘এখনতো লকডাউন তাই বেশি নাটকের শুটিং করছি না। ঈদের ‘নতুন ঠিকানায়’ নাটকটি বেশ ভালোভাবে স্বাস্থ্যবিধি মেনে শুটিং করেছি। নাটকটিতে পারিবারিক মূল্যবোধের গল্প আছে। আশা করি, দর্শকদের বেশ ভালো লাগবে।’

ভালোবেসে বিয়ে করেন আইরিন-সজল। ৬ বছরে সংসার নিজের মতো করে গুছিয়ে নেন আইরিন। কিন্তু তাদের সংসার আলো করে কোনো সন্তান আসে না। এতে সজলসহ পরিবারের সবাই বদলে যায়। সজলের মা তাকে দ্বিতীয় বিয়ের জন্য পাত্রী ঠিক করে। তাই এক ঈদে কৌশলে আইরিনকে তার বাপের বাড়ি পাঠানোর সিদ্ধান্ত নেয়। আইরিন ব্যাপারটা জেনে যায় কিন্তু মুখে কিছু বলে না। তবে ভেতরে ভেতরে ভেঙে পড়ে। এমন গল্প নিয়ে এগিয়েছে ‘নতুন ঠিকানায়’ নাটকের কাহিনি।

নাটকটির নির্বাহী প্রযোজক এন. এফ. আজমীর। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আফজাল কবির। চিত্রগ্রহণে ছিলেন রাজন রম। নাটকটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন জেরিন খান রত্না, নীলা ইসলাম, জায়েদ জুলহাস, তাহমিনা সঙ্গীতা প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন