শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০, ১২ শাবান সানি ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নকলায় নকল সেমাই ও জুস কারখানা : র‌্যাবের অভিযানে সিলগালা, জরিমানা

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ৯:০৯ পিএম

শেরপুরের নকলা শহরের কায়দা এলাকায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে পৃথক নকল সেমাই ও নকল জুস কারখানার সন্ধান মিলেছে। পরে ওই কারখানা সিলগালাসহ জড়িতদের মোট আড়াই লাখ টাকা জরিমানা করা হয়। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বেলা ৩টা থেকে ৩ঘন্টাব্যাপী এ অভিযান চালায় র‌্যাব-১৪।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জামালপুর-১৪ এর একটি দল বেলা ৩টার সময় নকলা শহরের কায়দা ও ইশিবপুর এলাকায় ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এসময় ওই অভিযানে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এর দায়িত্ব পালন করেন নকলার সহকারী কমিশনার (ভূমি) কাওছার আহম্মেদ।

অভিযানকালে উত্তর কায়দায় বনফুলের আদলে ‘বর্নফুল’ নামে সেমাই প্যাকেটজাত করার অভিযোগে নূর মোহাম্মদের ছেলে আঙ্গুর মিয়া (৩২) কে ৫০ হাজার টাকা, নকল সেমাই উৎপাদন করার অভিযোগে একই এলাকার মৃত ওসমান আলীর পুত্র মো. জলিল (৬০) ও আলমকে এক লাখ টাকা এবং ইশিবপুর এলাকায় নকল জুস উৎপাদন করায় রিমি ফুড প্রোডাক্টস্ এর মালিক নিজাম উদ্দিন সোহেলকে এক লাখ টাকা জরিমানা করা হয়। পরে জব্দ করা সেমাই ও জুসসহ অন্যান্য মালামাল আগুনে পুড়িয়ে ফেলা হয়। সীলগালা করে দেওয়া হয় নকল বর্নফুল সেমাই কারখানা। একই সাথে এ সেমাই বাজারজাত করার থেকে বিরত থাকার নির্দেশ দেয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন