বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে জৈন্তাপুর সীমান্তে ভারতীয় খাসিয়াদের গুলিতে নিহত এক যুবক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ৫:২৩ পিএম

সিলেটের জৈন্তাপুর সীমান্তে খাসিয়ার গুলিতে নিহত হয়েছেন এক যুবক। ঝিঙ্গাবাড়ী গ্রামের জামাল মিয়ার পূত্র নিহত মকবুল আলী (২৮)।
স্থানীয় সূত্র জানায়, আজ মঙ্গলবার (৪ মে) সেহরীর পর পর ভারতের সান্ডাই বস্তিতে ভারতীয় মোবাইলের একটি চালান বাংলাদেশে নিয়ে আসতে এবং মটরশুটি নিয়ে ভারতে প্রবেশ করে চোরাকারবারী দলের সদস্যরা। ফেরার পথে অকস্মাৎ ভাবে খাসিয়ার গুলিতে কেন্দ্রী ঝিঙ্গাবাড়ী গ্রামের জামাল মিয়ার পূত্র মকবুল আলী নিহত হয়। স্থানীয় জৈন্তাপুর উপজেলার মিনাটিলা ক্যাম্পের আওতাধীন ১২৮০-১২৮৪ এলাকা দিয়ে দীর্ঘ দিন হতে বিজিবির সোর্সম্যান মিজান রুবেল (২৯) ও শামীম আহমদ (৩৫) এর নির্দেশনায় ভারতে মটরশুটি, সুপারী স্বর্ণের বার সহ বিভিন্ন প্লাষ্ট্রিক সামগ্রী পাচার হচ্ছে। এসবের বিপরিতে কসমেটিক্স, ভারতীয় নিষিদ্ধ শেখ নাছির উদ্দিন বিড়ি, বিভিন্ন ব্যান্ডের সিগারেট, মদ ও ইয়াবা এবং গরু-মহিষ, মটর সাইকেল, শাড়ী ও মোবাইল সামগ্রী বাংলাদেশে নিয়ে আসা হয়। সম্প্রতি ভারতের সীমান্ত বন্ধ থাকায় চোরাইপথে পণ্য আনা-নেওয়া করছে স্থানীয় বাংলাদেশীরা। ভারতীয় সান্ডাই বস্তির খাসিয়া লাইন বন্ধ থাকার কারনে চোর সন্দেহে গুলি ছুড়া হলে ঘটনাস্থলে মৃত্যু হয় বাংলাদেশী যুবকের। এরপর নিহত মকবুল আলীর অন্য সহযোগীরা তার লাশ ভারতের ভিতর হতে সীমান্তের জিরো লাইনে এনে রেখে চলে যায়। ৪৮ বিজিবির শ্রীপুর কোম্পানী কামান্ডার জানান, তারা এক যুবক নিহতের ঘটনা শুনতে পেরেছেন, কি কারনে ঘটেছে সে ব্যাপারে নিশ্চিত নন তারা।
এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর জানান, মৃত্যুর তথ্য পেয়েছেন, ঘটনার বিস্তারিত জানতে চেষ্টা করছেন তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন