শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

খেলাধুলা

রোজা রেখে জোড়া গোল হাম্মাদের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ১২:০০ এএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দ্বিতীয় জয়ের দেখা পেল নীচের সারির দল উত্তর বারিধারা ক্লাব। গতকাল বিকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দ্বিতীয় পর্বের একমাত্র ম্যাচে রোজা রেখে মিসরীয় ফরোয়ার্ড মোস্তফা মাহমুদ আবদেল খালেক হাম্মাদের জোড়া গোলে বারিধারা ৩-০ গোলে হারায় অবনমনের শঙ্কায় থাকা ব্রাদার্স ইউনিয়ন ক্লাবকে। অপর গোলটি স্থানীয় ফরোয়ার্ড সুজন বিশ্বাসের।
ম্যাচের শুরু থেকেই প্রতিপক্ষকে সুযোগ না দিয়ে একের পর এক আক্রমণ চালায় বারিধারা। ফলে ১৪ মিনিটে গোলের দেখা পায় দলটি। এসময় নিজেদের সীমানায় লম্বা থ্রোয়িং থেকে বল পেয়ে বারিধারার অধিনায়ক ও ফরোয়ার্ড এবং জাতীয় দলে ডাক পাওয়া সুমন রেজা পাস দেন হাম্মাদকে। দ্রুতগতিতে ব্রাদার্সের বক্সে প্রবেশ করে প্লেসিং শটে গোল করেন মিসরীয় ফরোয়ার্ড। ৬৩ মিনিটে আগের ম্যাচের ‘রিপ্লেশটে’ ব্যবধান দ্বিগুণ করেন হাম্মাদই। ব্যতিক্রম কেবল বলের জোগানদাতা এবার অধিনায়ক সুমন রেজা। এই সুমনের উঁচু করে বারানো ক্রস থেকে বক্সে পাওয়া বলে লাফিয়ে হেড থেকে ৭৮তম মিনিটে ব্রাদার্সের কফিনে শেষ পেরেক ঠুকে দেন সুজন।
এবারের বিপিএলে গোপীবাগের ঐতিহ্য ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের অবস্থা খুবই নাজুক। একের পর এক ম্যাচ হেরে ক্রমেই তালিকায় নীচের দিকে নিজেদের অবস্থান পক্ত করছে তারা। অথচ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) বর্তমান কার্যনির্বাহী কমিটিতে ব্রাদার্সের তিন কর্মকর্তা রয়েছেন। তবুও লিগে হারই যেন নিয়তি হয়ে দাঁড়িয়েছে তাদের। এবারের বিপিএলে এখন পর্যন্ত একমাত্র আরামবাগ ক্রীড়া সংঘকেই হারাতে পেরেছে তারা। দু’টি ম্যাচে ড্র করেছে। আর হেরেছে ১৩ ম্যাচে। ১৬ ম্যাচ শেষে ব্রাদার্সের ঝুড়িতে জমা পড়েছে মাত্র ৫ পয়েন্ট। ১৩ দলের মধ্যে তালিকায় তাদের অবস্থান দ্বাদশ। কালকের হারে বিপিএল থেকে ব্রাদার্সের অবনমনের শঙ্কা আরও দৃঢ় হলো। অন্যদিকে ১৫ ম্যাচে দুই জয়, ছয় ড্র ও সাত হারে ১২ পয়েন্ট পেয়ে দশমস্থানে উঠে এলো বােিরধারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন