বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে ছুরিকাঘাতে যুবক জখম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রæতার জের ধরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে সাদ্দাম মিয়া নামের এক যুবক আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার উপজেলার তারাব পৌরসভার নোয়াপাড়া বিসিক জামদানি পল্লী এলাকায় এ ঘটনা ঘটে। আহত সাদ্দাম হোসেন নোয়াপাড়া এলাকার রবিউল ইসলামের ছেলে।

আহত সাদ্দাম মিয়া জানান, নোয়াপাড়া এলাকার শাফায়েত, রনি, লিও, তাজু অন্তর, শাকিল, জিহাদ, সাব্বির, বিজয় ও হাসানসহ তার সহযোগীরা এলাকায় কিশোর গ্যাং হিসেবে পরিচিত। বিভিন্ন বিষয় নিয়ে সাদ্দাম মিয়ার সঙ্গে কিশোর গ্যাংদের বিরোধ চলে আসছিল। গত সোমবার রাত সাড়ে আটটার দিকে নোয়াপাড়া বিসিক জামদানি পল্লী এলাকায় পৌছালে কিশোর গ্যাংয়ের সদস্যরা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সাদ্দাম মিয়ার ওপর হামলা চালায়। এক পর্যায়ে কিশোর গ্যাংয়ের সদস্যরা সাদ্দাম মিয়ার গলায় ও মাথায় ছুরি দিয়ে আঘাত করে হত্যার চেষ্টা চালায়।

এসময় সাদ্দাম মিয়ার কাছ থেকে নগদ ১১ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। সাদ্দামের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ব্যাপারে গতকাল দুপুরে আহত সাদ্দাম মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এইচ এম জসিম উদ্দিন বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন