শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ঢামেকে উপপরিচালকের সঙ্গে ঠিকাদারের হাতাহাতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ১২:০০ এএম

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের উপ-পরিচালক ডা. আলাউদ্দিন আল আজাদ ও ঠিকাদার মিয়া মো. খালেদ রাজু হাসপাতালের সভাকক্ষে হাতাহাতি করেছেন বলে অভিযোগ উঠেছে। পরে পুলিশ ও হাসপাতালের আনসার সদস্যদের সহায়তায় পরিস্থিতি স্বাভাবিক হয়। গতকাল দুপুরে টেন্ডার নিয়ে সভাকক্ষে প্রথমে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। নাম প্রকাশে অনিচ্ছুক কর্মকর্তারা বলেন, হাসপাতালের উপ-পরিচালক আজাদ স্যার ও ঠিকাদার রাজুর মধ্যে টেন্ডারের কমিশন নিয়ে কথা কাটাকাটি হয়। শুনেছি তাকে এর আগে কাজের জন্য কমিশন দেওয়া হয়েছে। তারা বলেন, আজাদ স্যার আরও টাকা চায়। এ নিয়েই রাজুর সঙ্গে আজাদ স্যারের হাতাহাতি হয়। পরে আমার শুনে সবাই ছুটে আসি।

জানা গেছে, রাজুর কাছে কমিশন চান হাসপাতালের উপ-পরিচালক। রাজু দিতে না চাওয়ায় হাতাহাতি হয়।এছাড়া তার কাছে থাকা অস্ত্রও দেখাতে পারেন বলে জানান তারা। তারা আরও বলেন, এটা হাসপাতালে আভ্যন্তরীণ ব্যাপার। এ জন্য কেউ ওপেনে কোনো কিছু বলছে না। রাজুর জন্য হাসপাতালে কোনো ঠিকাদার কাজ করতে পারে না। সে একাই সব কাজ করে।
হাসপাতালের উপ-পরিচালক ডা. আলাউদ্দিন আল আজাদ বলেন, এ বিষয়ে আমি কিছু বলতে পারছি না। পরিচালক স্যারের কাছে যান। তিনি সব কিছু বলতে পারবেন। আমি কিছু জানি না। ঢামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো নাজমুল হক বলেন, হাসপাতালের উপ-পরিচালক ও ঠিকাদারের মধ্যে একটি অনাকাক্ষিত ঘটনা ঘটেছে। বিষয়টি জানার সঙ্গে সঙ্গে শাহবাগ থানা ও হাসপাতালের আনসার সদস্যদের ডাকি। এমন ঘটনা কারো জন্যই ভাল নয়। ঘটনাটি যাতে বড় আকারের দিতে যেতে না পারে সে জন্য আমরা ব্যবস্থা গ্রহণ করেছি।
তিনি বলেন, এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়া একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সঠিক কারণ বের করে আপনাদের পরে বিষয়টি জানানো হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন