শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে লকডাউন নয় কঠোর বিধি নিষেধ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ৭:২৪ পিএম

রাজশাহীতে করোনা সংক্রমণ রোধে কঠোর বিধি-নিষেধ আরোপ করা হয়েছে। পরবর্তী নির্দেশ দেয়া না পর্যন্ত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা থেকে সকাল ৭টা পর্যন্ত দোকান-পাট ও শপিংমল বন্ধসহ ১০টি শর্ত যুক্ত করে নির্দেশনা জারি করেছে রাজশাহী জেলা প্রশাসন। বুধবার বিকেলে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান।

জেলা প্রশাসক আব্দুল জলিল বলেন, বৃহস্পতিবার থেকে সন্ধ্যা ৭টা থেকে সকাল ৭টা পর্যন্ত সব ধরণের দোকান-পাট ও বিপণী বিতান বন্ধ থাকবে। সন্ধ্যা ৭টার পর জরুরী প্রয়োজন ছাড়া লোকজনের চলাচলে নিষেধাজ্ঞা, সকল সভা-সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে। সকল বিনোদন কেন্দ্র ও জমায়েত বন্ধ থাকবে। জেলা করোনা প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত অনুযায়ী, হোটেল রেস্তোরায় বসে খাওয়া যাবে না। জুমার নামাজে সর্বোচ্চ ২০জন মুসল্লি অংশ নিতে পারবেন। কাঁচা বাজার উন্মুক্ত স্থানে বসানো যাবে।

হাসপাতাল, ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টারসহ জরুরি পরিষেবা এ নিষেধাজ্ঞার বাইরে থাকবে। এছাড়া আম ব্যবসা ও পরিবহনসহ সব ধরনের কৃষি পণ্য নিষেধাজ্ঞার বাইরে থাকবে। এছাড়াও সরকারি নির্দেশনা অনুযায়ী গণপরিবহন চলবে। তবে জেলাজুড়ে কঠোর স্বাস্থ্যবিধি মেনে চলতে কাজ করবে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ টিম ও পুলিশবাহিনী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন