শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মুরাদনগরে ভুল চিকিৎসায় ৩ গরুর মৃত্যু

স্বপ্ন ভাঙ্গল সুমি আক্তারের

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ৭:২৯ পিএম

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন যোগিরখিল গ্রামে মারা যাওয়া ৩ গরু।


গরু ও গোয়াল ঘর নিয়েই ব্যস্ত থাকতেন সুমি আক্তার। স্বপ্ন ছিল উদ্যোক্তা হওয়ার। তাই স্বপ্নকে বাস্তবায়ন করতে ৩টি বকনা বাছুর কিনে লালন পালন শুরু করে। আর এই অল্প ক’দিনেই স্বপ্নের সূর্যটি উকি দিতে থাকে। ঠিক সে মুহূর্তে ঝড় এসে সুমি আক্তারের গোয়াল ঘর লন্ডভন্ড করে দেয়। চিকিৎসকের ভুল চিকিৎসায় স্বপ্ন দেখা সুমি আক্তারের ৩টি বকনা বাছুরই মারা যায়। ঘটনাটি ঘটেছে কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন যোগিরখিল গ্রামে।

অভিযোগ সূত্রে জানা যায়, যোগিরখিল গ্রামের প্রবাসী জসিম উদ্দিনের স্ত্রী সুমি আক্তার গরুর কৃমিনাশক ওষুধ নিতে গত ৩১ মে বিকাল আনুমানিক ৫টায় দৌলতপুর গ্রামের আলম সামসের ফার্মেসীতে যায়। কৃমিনাশক ওষুধ খাওয়ার পর গত বুধবার বিকেলে আবারো ওই ফার্মেসীতে গিয়ে লিভারটনিক ও ভিটামিন ওষুধ আনে। ওইদিন সন্ধ্যায় ওষুধ খাওয়ানোর পর পরই গরুগুলো ঢলতে শুরু করে এবং কিছুক্ষণের মধ্যেই গরুগুলো মারা যায়।

উদ্যোক্তা হওয়ার স্বপ্ন দেখা সুমি আক্তার কান্না বিজড়িত কণ্ঠে বলেন, আমি আমার গরুগুলোকে নিয়ে সবসময় ব্যস্ত থাকতাম। ভেবে ছিলাম খামারি হবো, কিন্তু সে স্বপ্ন ভেঙে টুকরো টুকরো হয়ে গেল। সব শেষ করে দিল ভন্ড চিকিৎসক।

খোঁজ নিয়ে জানা যায়, ফার্মেসী মালিক আলম সামসের ড্রাগ লাইসেন্স ও ফার্মাসিস্টের কোন প্রশিক্ষণ নেই।

এ ব্যাপারে বৃহস্পতিবার সকালে সুমি আক্তার বাদী হয়ে দৌলতপুর গ্রামের ছামছুল হকের ছেলে ফার্মেসী মালিক আলম সামসের বিরুদ্ধে বাঙ্গরা বাজার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

বিষয়টির ব্যাপারে কথা বলার জন্য অভিযুক্ত ফার্মেসী মালিক আলম সামসের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও মোবাইল ফোন বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি।

বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার দৈনিক ইনকিলাবকে বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন