বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চৌদ্দগ্রামে চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ জুন, ২০২১, ৯:২১ পিএম

কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশ অভিযান চালিয়ে আন্তজেলা গ্রিলকাটা চুর চক্রের প্রধান হোতাসহ ৬ সদস্যেকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, চক্রের প্রধান হোতা জেলার সদর দক্ষিণের জয়নাল, জেলার মুরাদপুরের রফিক, চান্দিনার সুরুজ, জেলার সদরের কান্দিরপাড়ের সুমন, চৌয়ারার সিএনজি ড্রাইভার তাজুল ইসলাম ও রগুনাথপুরের জসিম। গত শুক্রবার তথ্যটি জানান থানার ভারপাপ্ত কর্মকার্তা শুভরঞ্জন চাকমা।

চৌদ্দগ্রাম থানার ওসি অপারেশন এস এম আরিফুর রহমান জানান, গত ২৫ মে রাতে উপজেলার কাশিনগর বাজারে সুমন মোবাইল নামে একটি মোবাইল দোকানে চুরি সংঘটিত হয়। এ বিষয় সুমন বাদী হয়ে অজ্ঞাত নামাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলে তথ্যপ্রযুক্তির সহায়তা জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে চক্রের প্রধান হোতাসহ ৬ জনকে আটক করা হয়। এ সময় তাদের থেকে ২৭টি মোবাইল, নগদ এক লাখ টাকা, ২৯০টি রির্চাজ কার্ড, দুইটি চুরি ও চোরাই কাজে ব্যবহত কাটার উদ্বার করে।
চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভরঞ্জন চাকমা বলেন, গ্রেফতাকৃতরা শুধু চৌদ্দগ্রাম নয় এরা আন্তজেলা গ্রিলকাটা দলের সদস্য। আমাদের ওসি আপারেশন এম আরিফুর রহমান গত কয়েক দিন জেলার বিভিন্ন স্থানে অভিযান গ্রিলকাট চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা, চোরাই মোবাইল ও গ্রিলকাটার বিভিন্ন মালামাল উদ্ধার করেছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন