বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

লালপুরে রেলের তেল চোর চক্রের ৪ সদস্য আটক

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

নাটোরের আব্দুলপুর রেলওয়ে জংশনে রেলের তেল চুরির চক্রের ৪ সদস্যকে আটক করেছে রেলওয়ে নিরাপত্তা বিভাগের সদস্যরা। শুক্রবার রাত ১২.৪০এর দিকে আব্দুলপুর জংশনে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন, পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার ফতে মহম্মাদপুর এলাকার সিদ্দিক আলীর ছেলে সুমন হোসেন, একই এলাকার আসলামের ছেলে লিটন আলী, রহিমের ছেলেন জিয়াউর এবং আব্দুল করিমের ছেলে সোহেল রানা। এসময় আটককৃতদের কাছ থেকে ২০ মিটার পাইপ, সিলাই রেঞ্চ, ২টি জারকিং, বস্তা, দরি, জুটসহ তেল চুরির সরঞ্জাম উদ্ধার করা হয়।
রেলওয়ে নিরাপত্তা বিভাগ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ১২.৪০ টার দিকে নাটোরের আব্দুলপুর রেলওয়ে জংশনে অভিযান পরিচালনা করে আব্দুলপুর জংশনের নিরাপত্তা বিভাগের সদস্যরা। এসময় আমনাপুর থেকে ছেড়ে আসা খুলনাগামী একে ২৬ ডাউন (এমটি) তেলের গাড়িতে তেল চুরি করার প্রস্তুতি নেওয়ার সময় চক্রের ৪ সদস্যকে আটক করে নিরাপত্তা বিভাগের সদস্যরা। এ ঘটনায় ঈশ্বরদী জিআরপি থানায় আটককৃতদের নামে একটি মামলা দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে আব্দুলপুর রেলওয়ে নিরাপত্তা বিভাগের ইউনিট কার্যালয়ের ইনর্চাজ আব্দুল হানান বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে আব্দুলপুর জংশনে অভিযান পরিচালনা করি। আগে থেকেই আমাদের কাছে এই চক্রের বিষয়ে তথ্য ছিল। পরে অভিযান পরিচালনা করে তেলচুরির প্রস্তুতি কলে তেলচুরির সরঞ্জামসহ ৪জনকে আটক করতে আমরা সক্ষম হয়েছি। তবে এ চক্রের বাকি সদস্যদের আটক করার চেষ্টা চলছে বলে জানান রেলওয়ে নিরাপত্তা বিভাগ। এছাড়াও আটককৃতদের নামে ঈশ্বরদী জিআরপি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন