বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ৬:৪২ পিএম

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় রাজশাহী জেলা প্রশাসন আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭)-২০২১ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, ক্রিকেটের পাশাপাশি ফুটবলের উন্নয়নে বিভিন্ন টুর্নামেন্ট আয়োজন, প্রশিক্ষণের ব্যবস্থাসহ বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে খেলোয়াড়সহ সংশ্লিষ্টরা একদিকে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা সম্পর্কে জানতে পারছেন, অন্যদিকে আমরা নতুন ভালো খেলোয়াড় পাচ্ছি। আমরা চাই আজকের এই মাঠে আমাদের যে সন্তানেরা খেলেছে, তাদের মধ্যে থেকেই যেন জাতীয় পর্যায়ের খেলোয়াড় তৈরি হয়। রাজশাহীর ক্রীড়াঙ্গনের উন্নয়নে আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, রাজশাহী জেলা শিক্ষা অফিসার মোহাঃ নাসির উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ শরিফুল হক, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী অনু। অনুষ্ঠানে রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু সহ ৮টি দলের কোচ, ম্যানেজার, খেলোয়াড়বৃন্দ সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন