শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঝালমুড়ি খাওয়ানোর কথা বলে দুই বান্ধবীকে ধর্ষণ : ৪ যুবক গ্রেফতার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ৮:৪১ পিএম

ঝালমুড়ি খাওয়াতে নিয়ে দুই বান্ধবীকে ধর্ষণের অভিযোগে ৪ যুবককে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জের বন্দর থানা পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে বন্দর উপজেলার নবীগঞ্জ ইসলামবাগ এলাকায় এ ঘটনা ঘটে। রাতেই বন্দর থানায় ৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়। পুলিশ অভিযান পরিচালনা করে ৪ জনকে গ্রেফতার করেছে।

বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। অভিযোগ পেয়ে সঙ্গে সঙ্গে ধর্ষণের ঘটনায় জড়িত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতরা হল- নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় (চিটাগাং রোড) এলাকার মো. টিটু হোসেনের ছেলে মো. সিফাত (১৮), বন্দর উপজেলার কুশিয়ারা এলাকার আব্দুল মান্নান সরদারের ছেলে সিফাত হোসেন (২১), বন্দরের নবীগঞ্জ ইসলামবাগ এলাকার আলাউদ্দিনের ছেলে সাকিব হোসেন (২৪) ও একই এলাকার মৃত. বাহাউদ্দিনের ছেলে মো. নাঈম (২৪)।

মামলা সূত্রে জানা গেছে, মোবাইলের মাধ্যমে পরিচয় হয়ে প্রেমের সম্পর্ক হয় দুই বান্ধবীর সঙ্গে মো. সিফাত ও সিফাত হোসেনের। ৮ জুন বিকেলে নবীগঞ্জস্থ কদমরসুল মাজার দেখার জন্য দুই বান্ধবী বাসা থেকে বের হয়। সন্ধ্যার সময় নবীগঞ্জ খেয়াঘাটে আসামি ৫ জনের সঙ্গে দেখা হয়। পরে তাদেরকে ঝালমুড়ি খাওয়ানোর কথা বলে সাকিবের বাসায় নিয়ে যায়। সেখানে দুই বান্ধবীকে মো. সিফাত ও সিফাত হোসেন ধর্ষণ করে এবং সাকিব, নাঈম ও শাকিল বাইরেরে পাহারায় ছিল বলে জানা যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন