শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কিশোর গ্যাং : অস্ত্রসহ গ্রেফতার ৪

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর ওয়ারী এলাকা থেকে কিশোর গ্যাংয়ের মোল্লা গ্রুপ ও সোনা গ্রুপের চার সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। গ্রেফতাররা হলেন- মো. নাসির মোল্লা ওরফে রতন (২১), মো. সুজন (১৯), মো. সোনা মিয়া (৩২) ও অমিত রবি দাশ (২০)। এসময় তাদের কাছ থেকে ২টি সুইচ গিয়ার, ১টি চাপাতি, ১টি ছুরি ও ৪টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবীর সোয়েব বলেন, গত মঙ্গলবার রাতে রাজধানী ওয়ারী এবং বনগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে দেশীয় অস্ত্রসহ স্থানীয় কিশোর গ্যাংয়ের চার সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা মোল্লা গ্রুপ ও সোনা গ্রুপের সদস্য।
তিনি বলেন, গ্রেফতারকৃতরা বিভিন্ন জনবিরল এমনকি জনসমাগমপূর্ণ স্থানেও একাকী পথচারীদের আকস্মিকভাবে ঘিরে ধরে আশেপাশের কেউ বুঝে ওঠার আগেই অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক মানিব্যাগ, টাকা-পয়সা, স্বর্ণালংকার, মোবাইল ও ল্যাপটপ ছিনতাই করে দ্রুত পালিয়ে যেত। ডাকাতি/ছিনতাই ছাড়াও তারা মাদক সেবন, খুচরা মাদকের ব্যবসা, চাঁদাবাজি, ইভটিজিং, পাড়া-মহল্লায় মারামারি ও স্থানীয় ভূমি দস্যুদের পক্ষে অপদখলীয় জমিতে গিয়ে পেশিশক্তির মহড়া প্রদর্শনসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত। এ ছাড়া তারা নিজেদের গ্রুপের আধিপত্য বজায় রাখার জন্য অন্যান্য কিশোর গ্যাংয়ের সঙ্গে মারামারিসহ নানা সশস্ত্র সংঘর্ষেও জড়াতো। তাদের বিরুদ্ধে ওয়ারী থানায় মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন