রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মীরসরাইয়ে মেয়েকে ধর্ষণের অভিযোগ পিতা গ্রেপ্তার

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ১২:৫২ পিএম

মীরসরাইয়ে নুর উদ্দিন মিঠু নামের এক পিতার বিরুদ্ধে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার ৩নং জোরারগঞ্জ ইউনিয়নের দক্ষিণ সোনাপাহাড় (মস্তাননগর রেল ষ্টেশন) এলাকায় রবিবার গভীর রাতে এই ঘটনা ঘটেছে। এই বিষয়ে ওই ভিকটিম মেয়ে বাদি হয়ে জোরারগঞ্জ থানায় ধর্ষনের একটি মামলা দায়ের করেছেন। ১৬ বছর বয়সী একমাত্র মেয়েকে ধর্ষণের খবর ছড়িয়ে পড়লে উপজেলাজুড়ে ব্যাপক সমালোচনার ঝড় উঠেছে।
জানা গেছে, সোমবার সন্ধ্যায় স্থানীয় ইউপি সদস্য মজিবুল হক ও আওয়ামীলীগ নেতা আমিনুল হক বিষয়টি সমাধান করতে চায়। বিষয়টি জানাজানি হলে তাঁরা সমাধান করতে পারেনি। পরে খবর পেয়ে মীরসরাই সার্কেলের সহকারী পুলিশ সুপার লাবিব আবদুল্লাহ ও জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নূর হোসেন মামুন ঘটনাস্থল পরিদর্শন করে এবং ভিকটিমকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে।

জোরারগঞ্জ ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) মজিবুল হক জানান, সোমবার বিকেলে ওই এলাকার সর্দার বিষয়টি আমাকে অবহিত করে। এরপর আমি স্থানীয় গন্যমান্য কয়েকজনকে নিয়ে ওই বাড়িতে গিয়ে মেয়ের সাথে কথা বললে সে ধর্ষণের বিষয়টি খুলে বলে। ২ ভাই একবোনের মধ্যে মেয়েটি বড়। রবিবার গভীর রাতে মেয়েটির মা বাড়ীতে না থাকায় মেয়েকে জুসের মধ্যে চেতনানাশক ঔষধ খাইয়ে একাজ করেছে। তিনি আরো বলেন, মিঠু বাবা নামের নরপশু। কোন বাবা মেয়ের মেয়ের সাথে এমন জগন্য কাজ করতে পারে না। ঘটনা সমাধান করার বিষয়টি তিনি অস্বীকার করে বলেন, মেয়ের বক্তব্য শুনতে ওই বাড়িতে গিয়েছি, ঘটনা সমাধান করার বিষয়টি সত্য নয়।
জোরারগঞ্জ থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী জানান, ধর্ষণের ঘটনায় ভিকটিম বাদি হয়ে তাঁর পিতার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। ওই মেয়েকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। সোমবার রাতে মামলার আসামী নুর উদ্দিন মিঠুকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের ঘটনা স্বীকার করেছে। মঙ্গলবার মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dadhack ১৫ জুন, ২০২১, ১:০০ পিএম says : 0
জাহেলী যুগে বাপ তার মেয়েকে ধর্ষণ করত না চাচা তার ভাতিজিকে ধর্ষণ করতো না ভাই তার বোনকে ধর্ষণ করতো না দাদা তার নাতি কে ধর্ষণ করতো না এর প্রধান কারণ হচ্ছে আমাদের দেশটা শয়তানের আইন দিয়ে চলে এই জন্যই সারা দেশটা ধ্বংস হয়ে গেছে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন