বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

| প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ৮:৪৬ পিএম

গত ৬ জুন দৈনিক ইনকিলাব অনলাইন ভার্সনে ‘বরগুনায় বসতঘরে আগুন’ শিরোনামে প্রচারিত সংবাদটিকে সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, উদ্যোশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক বলে আখ্যায়িত করে প্রতিবাদলিপি পাঠিয়েছেন বরগুনা আমতলারপাড় পৌরসভার ৫নং ওয়ার্ডের মো. শাহজাহান সিকদার সেন্টু।
প্রতিবাদ লিপিতে তিনি বলেন ‘গত ১৮ অক্টোবর ২০১৩ সালে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে আমার আপন বড় ভাই মৃত নুরুল ইসলাম সিকদারের ছেলে সবুজ ও বনি আমিনসহ তাদের কতিপয় সহযোগীদের নিয়ে আমার ছোট ছেলে মো. আলিমকে হত্যার উদ্দেশ্যে রাত ১০টার দিকে বাসা থেকে ডেকে নিয়ে আমতলারপাড় ফজলু মাস্টারের সামনে চড় মেরে আহত করে এবং হাত ও পায়ের রগ কেটে দেয়। এতে সে মারাত্মক জখম হয় ও পঙ্গু হয়। এ ঘটনায় বরগুনা সদর থানায় ৬ জনকে আসামি করে ২০১৩ সালের ২৫ অক্টোবর আমার স্ত্রী রাশিদা বেগম বাদী হয়ে মামলা করে। বর্তমানে বিচারাধীন থাকায় প্রতিপক্ষ সবুজ গংরা বিচারকার্য বাধাগ্রস্ত করেতে নিজেরা পরিকল্পিতভাবে নিজেদের ঘরে ৪ জুন আগুন লাাগিয়ে আমাদের হয়রানি করতে সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করানো হয়েছে। আমি এ সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। তাছাড়া প্রতিপক্ষ সবুজগংরা বিগত দিনে আমার পরিবারের বিরুদ্ধে বিভিন্ন সময় ১০টি মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। যা তদন্তে মিথ্যা প্রমাণিত হয়েছে।
সংবাদকর্মী প্রতিবেদনে ফায়ারসার্ভিস ও আমাদের কোনো বক্তব্য না নিয়ে একতরফা এমন মিথ্যা সংবাদ করে কি অর্জন করেতে চায় তা আমার বোধগম্য নয়। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল আদালত প্রতিপক্ষের সাথে মামলা চলে, সেখানে জমিজমা নিয়ে বিরোধ থাকলে যে কারো ঘরে আগুন দেওয়া হয়েছে এমন প্রশ্নই উঠে না। উল্টো প্রতিপক্ষ আমাদের বিভিন্ন সময় খুন, জখম ও মিথ্যা মামলার হুমকি দেয়। মূলত মামলার বিচারকার্য প্রভাবিত করতে বিরোধী পক্ষ আমাকে বিভিন্নভাবে ক্ষতি করতে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে এবং আমার নামে সাংবাদিকদের মিথ্যা সংবাদ প্রকাশ করেছে। আমি এহেন মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন