শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজাপুরে আওয়ামীলীগ অফিসে অগ্নিসংযোগ!

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ৪:৫১ পিএম

ঝালকাঠির রাজাপুর উপজেলার চাড়াখালী আওয়ামী লীগ অফিসে অগ্নিসংযোগ করেছে দূর্বৃত্তরা। এতে অফিসে থাকা জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সহ কাঠের তৈরি আওয়ামী অফিস ঘরটি ও আসবাবপত্র পুড়ে যায়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার আনুমানিক গভীর রাত তিনটা উপজেলার গালুয়া ইউনিয়নের চাড়াখালী বাজারে আওয়ামী লীগ অফিসে অগ্নিসংযোগ ঘটালে মূহুর্তের মধ্যে আগুনে ঘরে আগুন ছড়িয়ে পড়ে এবং ছবি ও অফিসের আসবাবপত্র ও ঘর পুড়ে যায় ।
চাড়াখালী ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা লোকমান হোসেন মল্লিক বলেন, রাত তিনটার দিকে মোবাইল ফোনে সংবাদ পাই, আমাদের বাজারের অফিসে অগ্নিসংযোগ করা হয়েছে। খবর পেয়ে আগুন নেভানোর আগেই অফিসে থাকা জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সহ কাঠের তৈরি অফিস ঘরটি ও আসবাবপত্র পুড়ে যায়, আমরা এ ব্যাপারে প্রশাসনের শক্ত হস্তক্ষেপ চাই এবং দূর্বৃত্তদের দৃষ্টান্ত মূলক শাস্তি কামনা করছি।

এ বিষয়ে রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) অনিমেষ মন্ডল বলেন, আমি সঙ্গীয় ফোর্স নিয়ে অগ্নিসংযোগ দেয়া চাড়াখালী বাজারের আওয়ামীলীগের অফিস পরিদর্শন করেছেন। অগ্নিসংযোগের সত্যতা পাওয়া গেছে, দুষ্কৃততিকারীদের শনাক্তে পুলিশ তৎপর রয়েছে। তবে আওয়ামী লীগের পক্ষ থেকে কোনো লিখিত অভিযোগ বা মামলা দায়ের এখনও করা হয়নি। অভিযোগ পেলেই তদন্ত সাপেক্ষে প্রকৃত দোষীদের খুঁজে বের করে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন