শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেছারাবাদে দুর্বৃত্তদের আগুনে বিদ্যালয়ের সকল নথি শেষ

নেছারাবাদ (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ১:১৬ পিএম

নেছারাবাদ উপজেলার জুলুহার মঠবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে র্দুবৃত্তরা আগুন দিয়ে বিদ্যালয়ের গুরুপ্তপূর্ন সকল নথি সহ বেশ কিছু আসবাবপত্র পুড়িয়ে দিয়েছে। সোমবার গভীর রাতে তারা বিদ্যালয় গেটের তালা ভেঙ্গে অফিসকক্ষে ঢুকে আলমারি ভেঙ্গে সকল গুরুপ্তপূর্ন কাগজ একজায়গায় জড়ো করে পুড়িয়ে দেয়। এসময় আগুনের লেলিহান শিখায় অফিসকক্ষের বেশকিছু আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। আগুনের শব্দ শুনে প্রতিবেশিরা ছুটে এসে আগুন নিভাতে পারলেও ততক্ষনে বিদ্যালয়ের অফিসকক্ষে রাখা সকল নথি ও আসবাবপত্র পুড়ে অঙ্গার হয়ে যায়। এ ঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাদী হয়ে নেছারাবাদ থানায় একটি সাধারন ডায়েরি করেছেন।

বিদ্যালয়ের সভাপতি মৃদুল বড়াল বলেন, বিদ্যালয়ের ভবন,কমিটি বা শিক্ষকদের কারো সাথে কোন ঝামেলা নেই। তবে যাহারাই আগুন দেকনা কেন সম্পূর্ন টার্গেট করে এ ন্যাক্কারজনক কাজটি করেছে। এ ব্যাপারে থানায় একটি সাধারন ডায়েরি করা হয়েছে।

বিদ্যালয়ের সহকারি শিক্ষক শিউলি দাস বলেন, বিদ্যালয়ে কোন বিদ্যুৎ সংযোগ নেই। আগুন এমনি এমনি লাগেনি। র্দুবৃত্তরা টার্গেট করে আমাদের অফিসকক্ষের তালা ভেঙ্গে ঢুকে আলমারিতে রাখা সকল গুরুপ্তপূর্ন নথি একত্র করে আগুন দিয়ে পুড়িয়েছে।

উপজেলার সহকারি শিক্ষা কর্মকর্তা সাইদুর রহমান বলেন, ঘটনা শুনে জানতে পেরেছি র্দুবৃত্তরা উদ্দেশ্য করে বিদ্যালয়ের অফিসকক্ষে আগুন দিয়েছে। আগুনে বিদ্যালয়ের সকল নথি শেষ হয়ে গেছে।

নেছারাবাদ থানার অফিসার ইন চার্জ(ওসি) আবির মোহাম্মদ হোসেন বলেন, ঘটনা শোনার পর পর স্থান পরিদর্শন করা হয়েছে। বিষয়টি অতি গুরুপ্তসহকারে খতিয়ে দেখা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন