মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শ্বশুরের ওপর রাগ করে নিজ ঘরে আগুন দিলেন জামাই

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ১০:২৬ এএম

খাগড়াছড়ির রামগড়ে স্ত্রী ও শ্বশুরের ওপর অভিমান করে নিজ ঘর আগুনে পুড়িয়ে দিয়েছেন এক জামাই। শনিবার (৩০ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ১ নং রামগড় ইউনিয়নের পূর্ববলিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ওই জামাইয়ের নাম মো. মিজান (৩২)। তিনি রামগড় ইউনিয়নের পূর্ববলিপাড়া এলাকার মৃত আবদুল মান্নান চকিদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তিন বছর আগে শ্বশুরবাড়ির সঙ্গে কোনো একটা বিষয় নিয়ে দ্বন্দ্ব হয় মিজানের। এরপর থেকে শ্বশরবাড়ির সঙ্গে সব ধরনের যোগাযোগ বন্ধ করে দেয়। এমনকি স্ত্রীকে বাবার বাড়িতে যেতে দিতেন না। শনিবার শ্বশুর নোয়াখালী থেকে মেয়ে ও নাতি-নাতনিদের দেখতে জামাইয়ের বাড়িতে আসেন। শ্বশুরকে দেখে ক্ষুব্ধ হয় মিজান। পরে ঘরে থাকা স্ত্রী ও তিন সন্তানকে বাইরে বের করে ঘরে তালা দিয়ে আগুন ধরিয়ে দেয় মিজান।

ইউপি সদস্য মফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দীর্ঘ দিন ধরে তাদের মধ্যে পারিবারিক বিরোধ চলছিল। তার জের ধরে এই ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিস আসার আগেই মাটির তৈরি টিনের ঘরটি সম্পূর্ণ পুড়ে গেছে। এ ঘটনায় অন্তত চার লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

রামগড় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার পর থেকে বাড়ির মালিক মিজান পলাতক রয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন