শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সৈয়দপুরে বুদ্ধি প্রতিবন্ধী নারীকে ধর্ষণের মামলায় ধর্ষক গ্রেপ্তার

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ৪:১৭ পিএম

নীলফামারীর সৈয়দপুরে এক প্রতিবন্ধী নারীকে (২৫) ধর্ষণের ঘটনার মামলার আসামী আবু সালেহ (৫৩) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (২৪ জুন) ধর্ষণের শিকার ওই নারীর মা বাদী হয়ে স্থানীয় থানায় ওই মামলাটি দায়ের করেন।
মামলার আর্জিতে বলা হয়, উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের বোতলাগাড়ী মাঝাপাড়ার রফিকুল ইসলামের মেয়ে (২৫)। সে সামান্য বুদ্ধি প্রতিবন্ধী। তিন বছর আগে তার বিয়ে হলেও স্বামী সঙ্গে ঘর সংসার হয়নি। তাই সেই সময় থেকে সে বাবার বাড়িতে অবস্থান করে আসছিল। ঘটনার দিন গত বছরের (২০২০ সাল ) ৪ নভেম্বর সকালে একই এলাকার মৃত. মৌলভী তছির উদ্দিনের ছেলে আবু সালেহ (৫৩) প্রতিবেশি রফিকুল ইসলাম ও জয়তুল নেছা দম্পতির খোঁজে তাদের বাড়িতে আসেন। এ সময় তাদের অনুপস্থিতিতে সে ওই বুদ্ধি প্রতিবন্ধী নারীকে বাড়িতে একা পেয়ে হত্যার ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে ঘটনাটি অন্য কাউকে বলতে নিষেধ করে। পরবর্তীতে ধর্ষক আবু সালেহ ওই বুদ্ধি প্রতিবন্ধী নারীকে বিয়ের প্রলোভন দিয়ে একাধিকবার ধর্ষণ করে। এতে ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। বর্তমানে সে ছয় মাসের অন্তঃসত্ত্বা। এ ঘটনায় অন্তঃসত্ত্বা ওই নারীর মা জয়তুন নেছা বাদী হয়ে আজ বৃহস্পতিবার (২৪ জুন) ধর্ষক আবু সালেহকে আসামী করে সৈয়দপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। এ মামলার দায়েরের পর পরই আসামী আবু সালেহকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে।
সৈয়দপুর থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো. আমজাদ হোসেন জানান, গ্রেপ্তারকৃত আসামী আবু সালেহকে আজ বৃহস্পতিবার আদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন