শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেবিদ্বারে শিশু ধর্ষণের চেষ্টাকালে সিএনজি চালক আটক

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২১, ৭:০৫ পিএম

কুমিল্লার দেবিদ্বারে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক সিএনজি চালক সুজন মিয়াকে ধরে থানায় নিয়ে যাচ্ছে পুলিশ।


কুমিল্লার দেবিদ্বারে ৮ বছর বয়সী এক শিশু ধরে নিয়ে নিজ বাসায় ধর্ষণের চেষ্টার অভিযোগে সুজন মিয়া (২৫) নামে এক সিএনজি চালককে আটক করেছে পুলিশ। শুক্রবার সকাল আনুমানিক সাড়ে ১০টায় দেবিদ্বার পৌর সভার হিলফুল ফুজুল স্কুলের পূর্ব পাশে মোহনা আবাসিক এলাকার অধ্যাপক মিজানুর রহমান শেলীর পাঁচতলা ভবনের নিচ তলার ভাড়াটিয়া মাদকাসক্ত সিএনজি চালক সুজন মিয়ার বাসায় এ ঘটনা ঘটে । আটক সুজন মিয়া উপজেলার সুবিল ইউনিয়নের শিবনগর গ্রামের মোহাম্মদ আলীর পুত্র।

স্থানীয়রা জানায়, ৮ বছর বয়সী এক কন্যা শিশু ওই বাসায় বিলেম্বু আনতে গেলে সুজন মিয়া তাকে জোর করে ধরে নিয়ে যায়। নিজ বাসার একটি কক্ষে আটক করে মুখ চেপে ধর্ষণের চেষ্টাকালে শিশুটির সূর-চিৎকারে পাশের বাসার লোকজন দরজায় নক করলে সুজন মিয়া দরজা খুলতে গেলে মেয়েটি পালিয়ে পাশের বাসায় আশ্রয় নেয় এবং ঘটনাটি খুলে বলে। স্থানীয়রা তাকে আটক রেখে পুলিশকে খবর দেয়। সংবাদ পেয়ে দেবিদ্বার থানার একদল পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত সুজন ও ভিক্টিম শিশুটিকে থানায় নিয়ে যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই বাসার কয়েকজন ভাড়াটিয়া অভিযোগ করে বলেন, সুজন মিয়া পেশায় একজন সিএনজি চালক। প্রায় দেড় বছর আগে সে বাসাটি ভাড়া নেয়। বাসায় সে তার স্ত্রীকে নিয়ে থাকত। রাতে তার বাসায় গাঁজা, ইয়াবা, মদের আড্ডা চলত। এ এলাকার অপরাধ জগতের নানা শ্রেণীর চেনা-অচেনা লোকজনের আনাগোনা দেখে বাড়ির মালিককে সতর্ক করলেও তিনি ভাড়াটিয়া সুজন মিয়ার বিষয়ে কোন ব্যবস্থা নেয়নি। একই এলাকার সিফাত হোসেন জানান, সুজন মিয়া মাদক সেবকই ছিলেন না তিনি মাদক বিক্রিও করতেন। পুলিশ তার ঘর তল্লাশির সময় ইয়াবা সেবনের সামগ্রী তার শয্যার পাশে পেয়েছেন।

জিজ্ঞাসাবাদে সুজন মিয়া জানায়, মাদক বিক্রি করতো না, কোম্পানীগঞ্জ থেকে ইয়াবা গাঁজা এনে সেবন করতেন।

ভিক্টিম শিশুটি জানান, সে প্রায়ই এ বাসা থেকে বিলেম্বু নিতে আসতেন। ঘটনার সময় তাকে ধরে নিয়ে রুমে আটকে মুখ চেপে ধর্ষণের চেষ্টা চালায়। তখন তার চিৎকারে প্রতিবেশীরা এসে উদ্ধার করে।

মোহনা আবাসিক এলাকার বাসিন্দা ও ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান খোকন জানান, সংবাদ পেয়ে তাকে আটক করে পুলিশে সোপর্দ করি। ঘটনার সময় তার স্ত্রী বাসায় ছিলেন না। তার বিরুদ্ধে নানা অপরাধ সংগঠনের অভিযোগ পেয়েছি।

দেবিদ্বার থানার ওসি (তদন্ত) ছমিউদ্দিন জানান, এখনো মামলা হয়নি, বিষয়টি তদন্তনাধীন। ভিক্টিমের পরিবারের পক্ষ থেকে মামলা করতে আগ্রহী হলে মামলা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন