শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

জেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আনোয়ার কারাগারে

মাধবদীতে গোলাগুলির ঘটনা

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ১২:০১ এএম

নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন এখন কারাগারে। সম্প্রতি মাধবদী শহরে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনায় দায়েরকৃত মামলায় গত বৃহস্পতিবার নরসিংদী আদালতে আত্মসমর্পণ করলে বিজ্ঞ আদালত তাকে জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

জানা গেছে, আভ্যন্তরীণ নেতৃত্ব নিয়ে মাধবদী আওয়ামী লীগের অভ্যন্তরে দীর্ঘদিন যাবত কোন্দল বিরাজ করছে। একটি দলের নেতৃত্ব দিচ্ছে আনোয়ার হোসেন এবং অপর একটি দলের নেতৃত্ব দিচ্ছেন মাধবদীর পৌর মেয়র মোশারফ হোসেন মানিক। মেয়র গ্রুপের অভিযোগ আনোয়ার হোসেন মূলত জাতীয় পার্টির ক্যাডার। দীর্ঘদিন সে জাতীয় পার্টির রাজনীতি করে হঠাৎ সুযোগ বুঝে নিজের স্বার্থে আওয়ামী লীগে যোগ দেয়।
সাম্প্রতিককালে মেয়র গ্রুপের লোকেরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট লিখিত অভিযোগে বলেছে আনোয়ার হোসেন জাতীয় পার্টি থেকে আওয়ামী লীগে অনুপ্রবেশ করে সে তার খেয়াল খুশিমতো দলের ভিতরে উপদল সৃষ্টি করছে। বিগত উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে অংশগ্রহণ করে পরাজিত হয়। আওয়ামী লীগের নেতা পরিচয় দিয়ে হুন্ডি ব্যবসায়ী জমি ব্যবসায়ীসহ বিভিন্ন ব্যবসায়ীদের নিকট থেকে চাঁদাবাজি করে। সে মাধবদী শহরের জনৈক ব্যবসায়ীর নিকট থেকে তার ডিস ব্যবসা জোর করে দখল করে নেয়। আনোয়ার হোসেন এবং তার ভাই জাকারিয়া অস্ত্র ও মাদক ব্যবসার সাথে জড়িত। এ ব্যাপারে মোজাম্মেল হক নামে আওয়ামী লীগের এক নেতা আনোয়ার হোসেন ও তার ভাই জাকারিয়াসহ ৭ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এই মামলায় গত বৃহস্পতিবার আত্মসমর্পণ করতে এলে আদালত তাকে জেলে প্রেরণের নির্দেশ দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন