শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কোম্পানীগঞ্জে আ.লীগ নেতার বাড়িতে হামলা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২১, ১২:০০ এএম

কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গনির বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। হামলায় ওই বাড়ির অন্তত ৮ জন গুলিবিদ্ধ হয়েছে। আহতরা সবাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার সমর্থক। ঘটনার জন্য চরএলাহীর চেয়ারম্যান আব্দুর রাজ্জাককে দায়ী করছেন আহতরা।

গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে চরএলাহী ৪নং ওয়ার্ডে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হচ্ছেন, খালেক মেম্বারের ছেলে বাহার উদ্দিন, হেলাল মেম্বারের ছেলে রুবেল হোসেন, জামাল উদ্দিনের ছেলে মো ইউছুফ, সিরাজ উদ্দিনের ছেলে সবুজ মিয়া, ইলিয়াছ, বেলালের ছেলে ফিরোজ, নূর উদ্দিনের ছেলে হেলাল ও জাইদর মিয়ার ছেলে সাদ্দাম হোসেন।

জানা গেছে, রাত ১১টার দিকে চরএলাহী ৪নং ওয়ার্ডের হেলাল মেম্বার ও আব্দুল গনির বাড়ির দিক থেকে ব্যাপক গুলি ও মানুষের চিৎকারের শব্দ শুনা যায়। পরে এগিয়ে গিয়ে কয়েকজনকে রত্তাক্ত আহত অবস্থায় দেখেন তারা। আহতদের সবার শরীরের শর্টগানের গুলি লেগেছে। ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল গনি অভিযোগ করে বলেন, আমরা সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাই মেয়র আব্দুল কাদের মির্জার সমর্থক। মির্জার সমর্থন করা ও গত ২৫ জুন র‌্যাবের হাতে অস্ত্রসহ আটক হওয়া সন্ত্রাসীর বিরুদ্ধে সাক্ষী দেয়ায় চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের নেতৃত্বে তার সন্ত্রাসী বাহিনী রাতে আঁধারে আমাদের বাড়িতে হামলা চালায়। এসময় তারা ঘুমন্ত নারী পুরুষের ওপর বৃষ্টিরমত গুলি করে। এতে আমাদের ৮ জন লোক গুলিবিদ্ধ হয়ে আহত হন। গুলিবিদ্ধ সবাইকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চরএলাহী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বলেন, এগুলো গনি ও তার লোকজনের সাজানো নাটক। তারা রাতে আমার বাড়িতে হামলা চালিয়ে ওই ঘটনা চাপা দিতে তাদের বাড়িতে হামলার অভিযোগ করেছে। রাজ্জাকের দাবি শান্ত পরিস্থিতিকে অশান্ত করে তুলতে তারা নিজেরা এসব ঘটনা সৃষ্টি করছে।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. সাইফুদ্দিন আনোয়ার বলেন, রাজ্জাক চেয়ারম্যানের নেতৃত্বে এ হামলার ঘটনা ঘটেছে বলে শুনেছি। হামলায় কয়েকজন গুলিবিদ্ধ হয়েছেন, তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এ ঘটনায় আহতদের পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ দেয়া হয়নি। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন