মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

লকডাউনেও আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ মিছিল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ১:১৬ পিএম

লকডাউনের মধ্যেও কোপা আমেরিকা কাপ জয়ে দেশের বিভিন্ন এলাকায় আনন্দ মিছিল করেছেন আর্জেন্টিনার সমর্থকরা। রবিবার (১১ জুলাই) ভোরে শুরু হওয়া প্রিয় দল আর্জেন্টিনা ও ব্রাজিলের লড়াই বেশ হই-হট্টগোলের মধ্য দিয়েই উপভোগ করেন সমর্থকরা।

আমাদের প্রতিনিধিরা জানান, সকালে ব্রাজিলের বিপক্ষে আর্জেন্টিনা জয়লাভ করার পর দেশের বিভিন্ন এলাকায় আর্জেন্টিনার সমর্থকরা উল্লাসে ফেটে পড়ে। তারা নিষেধাজ্ঞা ভেঙ্গে রাস্তায় নেমে এসে আনন্দ মিছিল করে।
খুলনা ও বাগেরহাটসহ এ অঞ্চলে আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে আলোচনা ও উচ্ছ্বাসের কমতি ছিল না। জয়ের পর খুলনার পাড়া ও মহল্লায় মিছিল নিয়ে নামেন আর্জেনটাইন সমর্থকরা। খালিশপুর পার্কের মোড়, বঙ্গবাসী স্কুল মোড়, মানষি বিল্ডিং মোড়, বিআইডিসি সড়কসহ বিভিন্ন স্থানে মিছিল করেছেন তারা। এসময় ঢোল ও বাঁশির শব্দে এলাকা প্রকম্পিত হয়। বাগেরহাটের বিভিন্ন স্থানেও আনন্দ মিছিল করেছের ভক্ত-সমর্থকরা। শহরে প্রশাসনের কড়াকড়ি আর করোনা সংক্রমণ বেশি হওয়ার পরও সমর্থকদের মাঝে উচ্ছ্বাস ছড়িয়ে পরে।

এছাড়া মাগুরা, নড়াইলসহ খুলনা অঞ্চলের বিভিন্ন স্থানে শহর ও গ্রামের পাড়া মহল্লায় উল্লাস করছেন আর্জেন্টিনা সমর্থকরা।

এদিকে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে হারিয়ে কোপার ফাইনালে আর্জেন্টিনা শিরোপা জেতায় টাঙ্গাইলে আনন্দ মিছিল করেছেন সমর্থকরা। খেলা শেষ হওয়ার পরপরই আর্জেন্টিনার সমর্থকরা টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের গুপ্তের গাগরজান এলাকায় আনন্দ মিছিলের আয়োজন করেন। শতাধিক সমর্থকের আনন্দ মিছিলটি এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

আর্জেন্টিনার সমর্থক শহিদুল ইসলাম আকাশ বলেন, ছোট বেলা থেকেই আর্জেন্টিনার সাপোর্ট করি। আর লিওনেল মেসিকেও অনেক ভালো লাগে। আমার প্রিয় দল চ্যাম্পিয়ন হওয়ায় অনেক খুশি হয়েছি। এজন্য আনন্দ মিছিলে অংশ নিয়েছি।

বরিশালেও আনন্দ মিছিল ও বিজয় উল্লাস করেছেন আর্জেন্টিনার সমর্থকরা। সমর্থকরা জানান, কোপা-আমেরিকা ফাইনালের আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকদের লড়াই। এ কারণে আজ অনুষ্ঠিত কোপার ফাইনালের ফলাফল নিয়ে দুই দলের সমর্থকরা ছিলেন দারুণ টেনশনে। তবে শেষ বাঁশিতে জয় নিশ্চিত হওয়ার পর নগরীর বিভিন্ন স্থানে আনন্দ মিছিল নিয়ে সড়কে নেমে আসেন আর্জেন্টিনা ও মেসির ভক্তরা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন