শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামের রাজারহাটে নলকূপের পানিতে চেতনা নাশক দিয়ে বাড়ি লুট

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ৮:৩৫ পিএম

কুড়িগ্রামের রাজারহাটে নলকূপের পানিতে মেশানো চেতনা নাশক ওষুধ খাইয়ে পরিবারের সদস্যদের অচেতন করে বাড়ি লুট করেছে প্রতারক চক্র।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের সুকদেব গ্রামের মোকলেছুর রহমান তার স্ত্রী সহ পার্শ্ববর্তী গ্রামে তাদের এক আত্মীয়ের মৃত্যু হওয়ায় সেখানে যান। এরপর সন্ধ্যায় বাড়িতে ফিরে তারা বাড়ির নলকূপের পানি পান করে অচেতন হয়ে পরেন। রাতে বাড়ি মালিকের এক বোন মাসুদা ইয়াছমিন ও নাতি মেহেদি হাসান পাশের কক্ষে ছিলেন। সকালে মাসুদা ও মেহেদি হাসান ঘুম থেকে জেগে বাইরে থেকে তাদের দরজা বন্ধ দেখতে পেয়ে ডাক-চিৎকার শুরু করেন। একপর্যায়ে বাড়ির মালিক মোকলেছুরের স্ত্রী শেফালি বেগম জেগে উঠে তার কক্ষের দরজা খোলা দেখতে পান, পরে আলমারী-ড্রেসিংয়ের ড্রয়ার খোলা, পাশের কক্ষের দরজা বাইরে থেকে লাগানো এবং কাপড় চোপড় এলোমেলো দেখতে পান। পরে তারা দেখেন, আলমারীতে রাখা নগদ ১লক্ষ টাকা, ১ভরি স্বর্ণালংকার এবং মূল্যবান পোশাক পরিচ্ছদ লুট হয়ে গেছে।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। সেই সাথে তিনি রাজারহাটবাসীকে টিউবওয়েলের পানি পান করার পূর্বে চাপ দিয়ে কিছু সময় পানি ফেলে দেয়ারও পরামর্শ দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন