বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধর্ষণের পর নারী খুন

গ্রেফতার ৪

পুঠিয়া (রাজশাহী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ১২:০১ এএম

পুঠিয়ায় আতেকা (৩৫) নামের এক বিধবা নারীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত আতেকা উপজেলার জিউপাড়া ইউনিয়নের ধোপাপাড়া গ্রামের মৃত আতাহার আলীর স্ত্রী। গত মঙ্গলবার বিকালের দিকে দুর্বৃত্তরা তাকে হত্যা করে। খবর পয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করেছে। হত্যার সাথে জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন-ধোপাপাড়া কারিগরপাড়া গ্রামের সফের কারিগরের ছেলে ইয়ানুস কারিগর, টাটু কারিগরের ছেলে ছবির কারিগর, জয়নুউদ্দিন কারিগরের ছেলে বুলবুল কারিগর ও কাদের কারিগরের ছেলে মোজাহার আলি কারিগর। এলাবাসী সূত্রে জানা গেছে, গত দুই বছর পূর্বে আতেকার স্বামী আতাহার আলী মারা যায়।

এরপর থেকে সে সন্তানদের নিয়ে স্বামীর ভিটায় বসবাস করতেন। প্রতিদিনের ন্যায় বাড়ির পাশের বিলে ছাগল চড়াতে যায় সে। মঙ্গলবার বিকাল ৫টায় আতেকা ছাগল নিয়ে আসার জন্য বিলে যান। পরে ছাগল আসলেও সে আর বাড়ি ফিরেনি। এরপর কারিগরপাড়া কমিউনিটি ক্লিনিকের পাশে পাট ক্ষেতে তার গলাকাটা লাশ দেখতে পেয়ে ছেলেসহ স্বজনরা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুঠিয়া থানা পুলিশ মঙ্গলবার রাতে আতেকার লাশ উদ্ধার করে। এলাকাবাসীর ধারণা আতেকাকে দুর্বৃত্তরা ধর্ষণ করে হত্যা করেছে।

এ ব্যাপারে পুঠিয়া থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন জানান, এ ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য গতকাল বুধবার সকালে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন