বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছেলের নির্যাতনে ঘর ছাড়া মা

চিলমারী (কুড়িগ্রাম) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ৭:৫৫ পিএম

মায়ের উপর ছেলের হামলা কপাল ফাটলো মায়ের। ১ সপ্তাহ চিকিৎসা শেষেও নিজ বাড়িতে ফিরতে না পেয়ে আশ্রয় নিলেন মেয়ের বাড়িতে। থানায় অভিযোগ করেও ফল পাচ্ছেনা ভুক্তভুগি অসহায় মা। তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেয়ার কথা জানালেন কর্মকর্তা।

জানা গেছে, কুড়িগ্রামের চিলমারীর শরীফেরহাট হাজীপাড়া এলাকার মৃত আঃ খালেকের স্ত্রী রওশন আর (৬৫) স্বামীর মারা যাওয়ার পর কষ্টে দিনাপাত করে আসছিলেন। স্বামীর রেখে যাওয়া সম্পদটুকু আগলে ধরে। সামান্য জমির হলেও তাকে চোখ পড়ে ছেলে রবিজুল ইসলামের। দীর্ঘদিন থেকে জায়গাটুকু দখল করার পায়তারা করে আসার সাথে সাথে নিজের মায়ের বের হওয়ার রাস্তা বন্ধ করে দেন। ঘটনারদিন (১০ জুলাই) বৃদ্ধা মা রওশন আরা তা নিষেধ করতে গেলে ছেলে রবিজুল নিজ মাকে লক্ষ করে দা দিয়ে কপালে আঘাত করে বলে জানান, রওশন আরা বেওয়া।

তিনি আরো জানান, আমার স্বামী মারা যাওয়ার আগে একটু জমি আমাকে দিয়ে গেছে কিন্তু সেটুকু দখলের চেষ্টাসহ আমার বের হওয়ার রাস্তা বন্ধ করে দীর্ঘদিন থেকে ছেলে, ছেলের বউ এবং তার শ্বশুর বাড়ির লোকজন আমাকে হুমকি দিয়ে আসছে এবং ঘটনারদিন (১০জুলাই) ছেলে, ছেলের বউ এবং তার শশুর বাড়ির লোকজন আমাকে মারডাং করে ছেলে দা দিয়ে কোপ দেয় এসময় এলাকাবাসী আমাকে উদ্ধার করে। ওরা আমাকে মেরে ফেলতে চায় আমি থানায় অভিযোগ করেছি কিন্তু কোন ফল পাচ্ছিনা নিজ বাড়িতে যেতেও পাচ্ছিনা। আমি এর বিচার চাই। ছেলে রেফাজুল জানান, আমার বড় ভাই সব সময় মায়ের সাথে খারাব ব্যাবহার করে এবং মারতে আসে।

খোঁজ নিয়ে জানা গেছে, ১সপ্তাহ চিলমারী হাসপাতালে চিকিৎসা শেষে তিনি এখন উপজেলার সরকারপাড়া এলাকায় মেয়ে সাহেদার বাড়িতে আশ্রয় নিয়েছেন। কথা হলে তদন্তকারী কর্মকর্তা চিলমারী মডেল থানার এসআই মোঃ হাবিব জানান, দু’পক্ষই অভিযোগ করেছেন তদন্ত শেষে ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ+দুলাল+মিয়া ১৮ জুলাই, ২০২১, ২:১০ এএম says : 0
হায়রে অভাগা কি করসিস, যে মা তোকে শুকনো জায়গায় শুয়াইয়া মা তোর পেসাবে ঘুমাইছে , তোর বিচার আল্লাহ করবে, ক্ষমা করবেনা।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন