বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বঙ্গবন্ধুর সমাধিতে এলজিইডির অতিরিক্তি প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ১২:০০ এএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) অতিরিক্ত প্রধান প্রকৌশলী ও ঢাকা বিভাগীয় প্রধান মন্মথ রঞ্জন হালদার। শুক্রবার দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এরপর পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাতে অংশ নেন তিনি।
এ সময় স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত ছিলেন, এলজিইডি ফরিদপুর অঞ্চলের তত্ত¡াবধায়ক প্রকৌশলী শচীন্দ্র নাথ হালদার, গোপালগঞ্জের নির্বাহী প্রকৌশলী মো. এহসানুল হক, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান মো. সোলায়মান বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, সিনিয়র সহকারী প্রকৌশলী সরদার একরামুল কবির, সদর উপজেলা প্রকৌশলী মো. জাহিদুল ইসলাম, টুঙ্গিপাড়া উপজেলা প্রকৌশলী মো. ফয়সাল আহমেদ, কোটালীপাড়া উপজেলা প্রকৌশলী দেবাশীষ বাগচী, কাশিয়ানী উপজেলা প্রকৌশলী মো. হাবিবুর রহমান, মুকসুদপুর উপজেলা প্রকৌশলী সজল দত্ত প্রমুখ। এরপর অতিরিক্ত প্রধান প্রকৌশলী বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। পরে তিনি টুঙ্গিপাড়ায় এলজিইডির নির্মাণাধীন বাঘিয়ারক‚ল ঘাটলা, পাটগাতী বঙ্গবন্ধু বোট ল্যান্ডিং, টুঙ্গিপাড়া শ্মশান, উপজেলা পরিষদ কমপ্লেক্সসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিদর্শন করেন।
এরপর অতিরিক্ত প্রধান প্রকৌশলী গোপালগঞ্জ জেলা এলজিইডি ভবনে পৌঁছালে সেখানে নির্বাহী প্রকৌশলী মো. এহসানুল হকের নেতৃত্বে অন্যান্য প্রকৌশলীরা তাকে ফুল দিয়ে অভিনন্দন জানান। পরে তিনি জেলা এলজিইডি ভবনের সৌন্দর্যবর্ধনের বিভিন্ন কর্মকান্ড পরিদর্শন করেন। বিকেলে তিনি জেলা এলজিইডি ভবনের সম্মেলন কক্ষে নির্বাহী প্রকৌশলী মো. এহসানুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে জেলা ও উপজেলা পর্যায়ের সকল প্রকৌশলীদেরকে বিভিন্ন দিকনির্দেশনা দেন।
এসময় তিনি বলেন, এলজিইডি দেশ ও মানুষের কল্যাণে কাজ করছে। এজন্য কাজে কোনো গাফিলতি করা যাবে না। বরং মিলেমিশে ভ্রাতৃত্ববন্ধন অটুট রেখে কাজ করতে হবে। ব্যক্তিগত সদাচরণের প্রতি গুরুত্বারোপ করে তিনি বলেন, মনে রাখতে হবে সবাই আমরা এক পরিবারের সদস্য।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন