শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বঙ্গবন্ধুর সমাধিতে শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৯, ১১:৫৩ পিএম

বাংলাদেশ শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটি ও এমপিও ভূক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয় করণ লিয়াঁজো ফোরামের পক্ষ থেকে শিক্ষাকে জাতীয় করণের দাবি করা হয়েছে। বাংলাদেশ শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সভাপতি ও এমপিও ভূক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয় করণ লিয়াঁজো ফোরামের মুখপাত্র মোঃ মঞ্জুরুল ইসলাম আজ সোমবার বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদনের পর এ দাবি জানান।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার শিক্ষা বান্ধব সরকার। এ সরকার শিক্ষকদের জন্য অনেক কিছুই করেছে। আমরা সরকারকে সহযোগিতা করে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছি। তাই আমরা শিক্ষাকে জাতীয় করণ করার জন্য প্রধানমন্ত্রীর কাছে বিনীত আবেদন করছি।
এরআগে বাংলাদেশ শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ মঞ্জুরুল ইসলাম ও মাহাসচিব মোঃ মেজবাহুল ইসলাম প্রিন্সের নেতৃত্বে শিক্ষক সমিতি এবং এমপিও ভূক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয় করণ লিয়াঁজো ফোরামের নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
পরে তারা বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্য কামনায় বিশেষ দোয়া মোনাজাত করেন।
এ সময় সংগঠনের প্রেসিডিয়াম সদস্য মোঃ রফিকুল ইসলাম, যুগ্ম মহাসচিব মোঃ আবুল হোসেন, হান্নান সরদার, সমবায় সম্পাদক মোঃ তারিকুল ইসলাম, প্রচার সম্পাদক আমিনুর রহমান, ইসি সদস্য মোঃ লিয়াকত হোসেন, মোঃ কামরুল হোসেন সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন