শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

তজুমুুদ্দিন ও রাউজানে প্রধানমন্ত্রীর ঈদ উপহার

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২১, ১২:০৮ এএম

 

ভোলার তজুমুুদ্দিন উপজেলায় ও চট্টগ্রামের রাউজানে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করা হয়েছে। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
ভোলা জেলা সংবাদদাতা জানান, ভোলার তজুমুুদ্দিন উপজেলার চাঁদপুর ও শম্ভুপুরসহ বিভিন্ন স্থানে মহামারি করোনায় কর্মহীন অসহায় ও দুস্থদের জন্য ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার (খাদ্য সামগ্রী) বিতরণ করেন এমপি শাওন।
গতকাল সোমবার সকালে তজুমুদ্দিন উপজেলার চাঁদপুর ইউপি কার্যালয় কর্তৃক আয়োজিত উপজেলা পরিষদ অডিটরিয়ামে কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ ও অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরন করা হয়। এ ছাড়াও শম্ভুপুর ইউনিয়নের পঞ্চপল্লী মাধ্যমিক বিদ্যালয় মাঠে দুস্থদের হাতে এসব খাদ্য সামগ্রী তুলে দেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ নুরুন্নবী চৌধুরী শাওন।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন বলেন, মহামারী করোনায় কর্মহীন হয়ে যারা অসহায় হয়ে পড়েছেন, ঈদ উপলক্ষে তাদের জন্য উপহার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশ ও দেশের মানুষের সকল বিপদে যিনি পাশে থাকেন, তিনি হচ্ছে জননেত্রী শেখ হাসিনা। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন এমপি শাওন।
রাউজানর (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, পবিত্র ঈদুল আযহা উদযাপন উপলক্ষে দরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে ভিজিএফ কর্মসূচির আওতায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে রাউজানের এমপি এবিএম ফজলে করিম চৌধুরী এমপির তত্ত্বাবধানে রাউজানের পৌরসভার ৭, ৮, ৯নং ওয়ার্ডে চাল বিতরন করা হয়েছে। গতকাল সকালে গরিব ও দুস্থদের হাতে চাল তুলে দেন রাউজান পৌর মেয়র জমির উদ্দিন পারভেজ।
এ সময় উপস্থিত ছিলেন রাউজান পৌর কাউন্সিলর জানে আলম জনি, এড. দিলীপ চৌধুরী, জসিম উদ্দিন চৌধুরী, আজাদ হোসেন, মহিলা কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস ডলি, পৌর যুবলীগ সেক্রেটারি জিয়াউল হক রোকন, ছাত্রলীগ নেতা মুহাম্মদ নাসির প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন