মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লায় গৃহবধূকে শ্লীলতাহানির চেষ্টা : যুবক গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ৬:১২ পিএম

গৃহবধূ কে যৌন নিপীড়ন ও শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে দুই জনকে অভিযুক্ত করে ঘটনার এক মাস পর ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী গৃহবধূর স্বামী। মামলা দায়েরের পরপর বৃহস্পতিবার (২২ জুলাই) রাতে পুলিশ অভিযান চালিয়ে মামলার এজাহারনামীয় আসামী সাগর সরদার (১৯) নামক এক যুবক কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত সোহাগ সরদার পটুয়াখালী জেলার গলাচিপা থানার ডাকুয়া পূর্ব পাড়ার মিলন সরদারের পুত্র ও পুলিশ লাইনস টাগার পাড় ডেনিসন গার্মেন্টসের পিছনে বাদল বাবুর বাড়ীর ভাড়াটিয়া।

ঘটনাটি ঘটেছে গত মাসের ২১ তারিখ সন্ধ্যায় ফতুল্লার পুলিশ লাইন টাগার পাড় এলাকায়। এ ঘটনায় ঘটনার এক মাস পর ভুক্তভোগী গৃহবধূর স্বামী বৃহস্পতিবার (২২ জুলাই) বাদী হয়ে গ্রেফতারকৃত সোহাগ সরদার ও তার সহযোগী হিমেল কে আসামী করে যৌন নিপীড়ন ও শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ এনে ফতুল্লা থানায় মামলা দায়র করেছেন।

বাদীর লিখিত এজাহারের ভিত্তিতে জানা যায়, যে বাদী এবং তার স্ত্রী টাগারপাড় এলাকায় ভাড়ায় বসবাস করে।অভিযুক্ত আসামীরাও পাশাপাশি ফ্ল্যাটে ভাড়া থাকে।বাদীর স্ত্রী আবার জেলার সোনারগাঁওয়ের একটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী।বাদীর স্ত্রী কলেজে যাওয়ার পথে আসামীরা প্রায় সময় তার স্ত্রী কে নামা ভাবে উত্ত্যক্ত করতো।

ঘটনার দিন সন্ধ্যা সাতটার দিকে বাদীর স্ত্রী ছাদে গিয়ে শুকানো কাপড় আনতে গেলে আসামীরা তার স্ত্রীকে একা পাইয়া তার যৌন কামনা চরিতার্থ করার উদ্দেশ্য শরীরের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় হাত দেয়। সে সময় তার স্ত্রী ডাক- চিৎকার করলে আসামীরা তার স্ত্রীকে ছেড়ে দেয়।রাত দশটার দিকে সে নিজ কর্মস্থল থেকে বাসায় ফিরে এলে তার স্ত্রী তাকে বিস্তারিত জানায়। পরে স্থানীয় লোকজন নিয়ে আসামীদের খুঁজতে গেলে তাদের কে আর পাওয়া যায়নি।
মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক কৃঞ্চ পোদ্দার জানায়,মামলার এজাহার নামীয় প্রধান আাসামী কে গ্রেফতার করা হয়েছে।পলাতক অপর আসামীকেও গ্রেফতার অভিযান অব্যহত রয়েছে বলে তিনি জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন