শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

১৮ বছর হলেই টিকা পাবেন সম্মুখযোদ্ধাদের স্বজনরা : সাংবাদিকদের স্বরাষ্ট্রমন্ত্রী

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ১২:০২ এএম


 মহামারি ঠেকাতে সম্মুখসারিতে কাজ করা পেশাজীবীদের পরিবারের ১৮ বছরের বেশি বয়সী সদস্যরা করোনাভাইরাসের টিকা পাবেন। গতকাল মঙ্গলবার মন্ত্রিপরিষদ সম্মেলনকক্ষে ‘কোভিড-১৯ প্রতিরোধকল্পে আরোপিত বিধি-নিষেধের কার্যক্রম পর্যালোচনা ও কোডিড-১৯ প্রতিরোধক টিকাদান কার্যক্রম জোরদারকরণ’ বিষয়ে অনুষ্ঠিত সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের ফ্রন্টলাইনে যারা কাজ করছেন। তাদের সব সময়ই অগ্রাধিকার দেয়া হয়। আমাদের সেনাবাহিনী, নৌবাহিনী, এয়ারফোর্স, কোস্টগার্ড, বিজিবি আনসার এবং পুলিশসহ সব বাহিনীর সব সদস্যদের টিকার আওতায় আনতে হবে এবং তাদের পরিবার-পরিজনসহ সবাই টিকার আওতায় আসবে। সম্মুখ সারিতে যারা কাজ করেন তাদের পরিবারের সদস্যদের ১৮ বছরের উপরে যারা তাদের সবাইকে আমরা টিকার আওতায় নিয়ে আসবো।

তিনি বলেন, ফ্রন্টলাইনার যারা আছেন তাদের দায়িত্ব দেয়া হয়েছে যার যে এরিয়া (এলাকা) সেই এরিয়াতে যেখানে নৌবাহিনী আছেন, সেখানে নৌবাহিনীর মাধ্যমেই টিকা কার্যক্রম তদারকি করা হবে। যেখানে পুলিশ আছেন সেখানে পুলিশের মাধ্যমে টিকা কার্যক্রম তদারকি করা হবে। টিকা যারা দিচ্ছেন তারাই দেবেন তদারকি করবে শুধু বাহিনীর লোকেরা। যাতে করে সবাইকে আমরা সম্পৃক্ত করতে পারবো। আমরা সবাইকে সম্পৃক্ত করতে চাই। জনপ্রতিনিধি, ধর্মীয় নেতা, সমাজসেবক সবাইকে সম্পৃক্ত করতে চাই। আমরা সবাই মাস্ক পরবো, স্বাস্থ্যবিধি মেনে চলবো, আমরা সবাই টিকা নেবো।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন