বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ইনকিলাব-এ সংবাদ প্রকাশের পর সেই করোনা পজিটিভ চিকিৎসককে শোকজ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ১০:০৯ পিএম

করোনা পজিটিভ হওয়ার পরও নিজ চেম্বারে রোগী দেখায় সেই চিকিৎসক শাহ মুরাদূর রহমানকে শোকজ করেছে শিশু হাসপাতাল কর্তৃপক্ষ। আজ বুধবার রাতে শো কজ করার বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা শিশু হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. কামরুজ্জামান। গত ২৬ জুলাই রাতে এ সংক্রান্ত একটি সরেজমিন প্রতিবেদন দৈনিক ইনকিলাব অনলাইনে প্রকাশ হয়।

করোনা পজিটিভ হওয়ায় খুলনা শিশু হাসপাতালের কনসালটেন্ট শাহ মুরাদূর রহমান হাসপাতাল থেকে ছুটি নেন। কিন্তু করোনা নেগেটিভ সার্টিফিকেট না পাওয়ার পরও এবং ছুটতে থেকেই তিনি নগরীর নিউ মার্কেট সংলগ্ন সামি চাইল্ড কেয়ার সেন্টারে নিয়মিত রোগী দেখা শুরু করেন। ২৬ জুলাই রাতে এ অভিযোগের সত্যতা মেলে।

খুলনা শিশু হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. কামরুজ্জামান জানিয়েছেন, আজ বুধবার ডা. শাহ মুরাদুর রহমানকে শো কজ করা হয়েছে। এমন অনৈতিক কাজের জন্য কেনো তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে না তা জানতে চেয়ে তিন কার্য দিবসের মধ্যে জবাব দিতে বলা হয়েছে। তিনি আরো বলেন, কোন চিকিৎসক আইনের ঊর্ধ্বে নয়। অপরাধ করলে তার জন্য শাস্তি পেতেই হবে।

এদিকে খুলনার সিভিল সার্জন ডা.নিয়াজ মোহাম্মদ জানিয়েছেন, করোনা পজিটিভ নিয়ে কোন চিকিৎসক রোগী দেখলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার মত বিধি বিধান নেই। তবে ডা. শাহ মুরাদ যেটি করেছেন তা নৈতিকতা বিরোধী অপরাধ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন