শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

সেপ্টেম্বরেই ফের বিয়ে করবেন কণ্ঠশিল্পী ন্যান্সি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ১১:৪২ এএম

চলতি বছরের শুরু থেকেই গুঞ্জনটা চলছে। বিশেষ করে মিডিয়া পাড়ায় এ গুঞ্জনই এখন সব আড্ডায়। জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি তৃতীয় বিয়ের প্রস্তুতি নিচ্ছেন! এবার গুঞ্জনকে সত্যি করে দিলেন কণ্ঠশিল্পী ন্যান্সি নিজেই। আগামী সেপ্টেম্বরেই ফের বধূ সাজবেন তিনি। তবে এখনই পাত্রের তথ্য দিতে নারাজ এই তারকা। বুধবার (২৮ জুলাই) তৃতীয় বিয়ের বিষয়টি নিজেই সংবাদমাধ্যমকে জানান ন্যান্সি।

এ প্রসঙ্গে ন্যান্সি বলেন, খুব দ্রুতই আমি বিয়ের পিঁড়িতে বসতে চাই। যদি সম্ভব হতো আগস্ট মাসেই সেটা করতাম। কিন্তু শোকের মাসের পরই সুসংবাদ দিতে চাই। আমি জীবন নিয়ে নতুন করে ভাবতে চাই। পেছন ফিরে তাকাতে চাই না।

ন্যান্সি আরও বলেন, সবাই আমার বিচ্ছেদ নিয়ে পড়ে আছেন। কিন্তু আমি সামনে তাকাতে চাই। আমার এর আগে বিয়ে হয়েছে কিন্তু মেহদি দেওয়া হয়নি। যেহেতু এবার দানে দানে তিন দান, তাই বিয়ের সব আয়োজন রাখব কিনা ভাবছি। মেহদি, প্রি ও পোস্ট ওয়েডিং- সব কিছু।

এদিকে বুধবার (২৮ জুলাই) দুপুরে ন্যান্সি তার ফেসবুক ভেরিফায়েড পেজে স্বামীর সঙ্গে ডিভোর্স প্রসঙ্গে একটি স্ট্যাটাস দিয়ে লিখেছেন, ‘সংসার জীবনে বিচ্ছেদ মানেই মানসিক নিপীড়ন, পরিবারের দূর সম্পর্কের আত্মীয়দের টিপ্পনি, সমাজের নোংরা কথা... ইত্যাদি ইত্যাদি ইত্যাদি। কিন্তু নিজের ওপর ভরসা থাকলে এই কঠিন সময়টাও সহজ হয়ে যায়। আমার বেলায় তাই হয়েছে। দুটো মানুষ একে অপরের বিরক্তির কারণ না হয়ে বরং সম্মানের সঙ্গে আলাদা হয়ে যাওয়াই শ্রেয়। নতুন পথে যাত্রা শুরু করলাম। তাই বলি— বিচ্ছেদ কখনও মধুরও হয়।’

এদিকে গুঞ্জন শোনা যাচ্ছে বিয়ের কাজ এরই মধ্যে সেরে ফেলেছেন এ গায়িকা। আনুষ্ঠানিকভাবে তা কেবল প্রকাশ্যে আনা বাকি। বর্তমানে ঢাকায় নিয়মিত হয়েছেন ন্যান্সি। নতুন সংসার গুছিয়ে নিচ্ছেন নিজের মতো করে।

প্রসঙ্গত, ২০১৩ সালের ৪ মার্চ এই কণ্ঠশিল্পী ভালোবেসে ঘর বাঁধেন ব্যবসায়ী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে। তাদের সংসারে নায়লা নামে একটি কন্যা সন্তান রয়েছে। ন্যান্সির সাবেক স্বামী জায়েদ ময়মনসিংহ পৌরসভায় চাকরি করছেন এবং ব্যবসার সঙ্গেও জড়িত। ৮ বছরের মাথায় এই সংসারটি ভেঙে গেল ন্যান্সির।

এর আগে ২০০৬ সালে ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে ভালোবেসে বিয়ে করেছিলেন ন্যান্সি। আনুষ্ঠানিকভাবে সেই সংসার ভাঙে ২০১২ সালের ২৪ মে। সেই সংসারেও ন্যান্সির একটি কন্যাসন্তান রয়েছে, নাম রোদেলা। এবার তিনি ফের নতুন করে জীবন শুরু করতে যাচ্ছেন।

ন্যান্সির সংগীত ক্যারিয়ার শুরু ২০০৬ সালে ‘হৃদয়ের কথা’ চলচ্চিত্রের মাধ্যমে। ২০০৯ সালে তার প্রথম অ্যালবাম ‘ভালোবাসা অধরা’ প্রকাশিত হয়। ২০১১ সালে ‘প্রজাপতি’ চলচ্চিত্রে গান গেয়ে তিনি প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মোঃ আকতার হোসেন মীর ৩১ জুলাই, ২০২১, ১২:৩২ এএম says : 0
এই সব খবর না চাপানোই ভালো । এই সব খবর দেখে সাধারণ মানুষ ও বার বার বিবাহ করতে চাইবে ।
Total Reply(0)
mintu alom ১ আগস্ট, ২০২১, ১:৪৮ এএম says : 0
এগুলোই এদের কাজ।স্বামী উপভোগ করা
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন