বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মির্জাগঞ্জে অবৈধ ড্রেজার জব্দ

মির্জাগঞ্জ( পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ৬:৩৯ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে অবৈধ ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের সময় ড্রেজার মেশিন ও উত্তোলন কাজে ব্যবহৃত সরঞ্জামাদি জব্দ করেছে উপজেলা প্রশাসন।

সোমবার (১ আগস্ট) সকাল সাড়ে ১১ টায় উপজেলার কাকড়াবুনিয়া ইউনিয়নের কানাইবাড়ি এলাকার মেলকারবাড়ি খালে বালি উত্তোলনের সময় ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়ে ড্রেজার মেশিন ও উত্তোলন কাজে ব্যবহৃত ২০০ মিটার পাইপ জব্দ করেন উপজেলা সহকারী (ভূমি) কমিশনার মোঃ রায়হানুজ্জামান। এসময় টের পেয়ে ড্রেজার মালিক পালিয়ে যায়।
উপজেলা সহকারী (ভূমি) কমিশনার মোঃ রায়হানুজ্জামান জানান, দীর্ঘদিন ধরে ভাসমান অবস্থায় ড্রেজার মেশিন বসিয়ে গভীর তলদেশ থেকে বালু উত্তোলন ও বিক্রি করে আসছে। এতে খালের তীর ও আশপাশের ফসলি জমিতে ভাঙন দেখা দেয়। এমন অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ড্রেজার মেশিন ও উত্তোলন কাজে ব্যবহৃত সরঞ্জামাদি জব্দ করা হয়। ওই সকল সরঞ্জাম নিলামে বিক্রি করে অর্থ রাষ্ট্রীয় খাতে জমা দেওয়ার শর্তে স্থানীয় ইউপি চেয়ারম্যানের জিম্মায় দেওয়া হয়েছে।
কাকড়াবুনিয়া ইউপি চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসেন বলেন, দ্রুত নিলাম ডেকে এই সরঞ্জাম বিক্রি করে অর্থ রাষ্টীয় খাতে জমা দেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন