শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মুরাদনগরে প্রতিবন্ধী শিশু ধর্ষণ, যুবক কারাগারে

দেবীদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ৫:৪৩ পিএম

কুমিল্লার মুরাদনগরে বুদ্ধি প্রতিবন্ধী এক মুসলিম শিশুকে (১১) ধর্ষণের দায়ে অভিযুক্ত সনাতন ধর্মালম্বী কিশোর চন্দ্র সরকারকে (২৮) গ্রেফতারপূর্বক মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করেছে পুলিশ। আদালতের বিজ্ঞ বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। অভিযুক্ত কিশোর চন্দ্র সরকার উপজেলার দারোরা ইউনিয়নের পদুয়া গ্রামের সুকেন চন্দ্র সরকারের ছেলে। এ ঘটনায় সোমবার রাতে ওই কিশোরীর মা বাদী হয়ে মামলা করেছেন।
মামলার অভিযোগ ও ওই শিশুর পরিবার সূত্রে জানা যায়, কিশোর চন্দ্র সরকার প্রতিবন্ধী ওই শিশুটিকে টাকা ও চিপ্স কিনে দেয়ার কথা বলে গত ১৫ জুলাই বৃহস্পতিবার দুপুরে পদুয়া গ্রামের সঞ্জু চন্দ্র সরকারের রান্না ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই শিশুটি তার পরিবারকে ঘটনাটি জানালে তারা স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের দ্বারস্থ হয়। সোমবার রাতে বিষয়টি স্থানীয় ভাবে সালিশের মাধ্যমে নিষ্পত্তি করার চেষ্টা করে ব্যর্থ হয়। খবর পেয়ে পুলিশ ওই ধর্ষক কিশোর চন্দ্র সরকার ও ধর্ষিতা শিশুটিকে থানায় নিয়ে আসে।
মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে দৈনিক ইনকিলাবকে জানায়, বুদ্ধি প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত কিশোর চন্দ্র সরকারকে আদালতে সোপর্দ করেছি। ধর্ষিতা ওই শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন