বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বঙ্গবন্ধুর নামে মাচা উদ্বোধন বহিষ্কার যুবলীগ নেতা

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

বগুড়ার নুনগোলা ইউনিয়নের আশাকোলা গ্রামে মানুষের বসে থাকার জন্য একটি মজবুত বাঁেশর মাচা তৈরি করা হয়। ‘বঙ্গবন্ধু মাচা’ নাম দিয়ে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আনিছার রহমান খলিল। তবে উদ্বোধনের কয়েক ঘণ্টা পরেই তাকে বহিষ্কার করা হয়।
গতকাল মঙ্গলবার বিকেলে এই মাচা উদ্বোধনের খবরটি ফেসবুকে প্রচার হলে ব্যাপকভাবে আলোচিত হতে থাকে। রাতেই এ খবরটি জেলা যুবলীগ ও আওয়ামী লীগের সিনিয়র নেতাদের নজরে আসলে খলিলকে তাৎক্ষণিক বহিষ্কারের ঘোষণা দেন জেলা যুবলীগ সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন। দলীয় শৃঙ্খলা বিরোধী কাজ ও ইমেজ ক্ষুন্ন করার দায়ে তাকে বহিষ্কার এবং তার প্রাথমিক সদস্য পদও বাতিল করা হয়েছে বলে জানান তিনি। এ বিষয়ে মন্তব্য জানতে চাইলে এই ঘটনায় হতচকিত বিব্রত বহিষ্কৃত খলিল কোন কথা বলেননি। তবে তার কয়েকজন সহযোগী জানান, খলিল আসন্ন ইউপি নির্বাচনে একজন ইউপি মেম্বার হিসেবে নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছিলেন। প্রাক নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে তিনি আশাকোলা গ্রামের মানুষদের বসার ব্যবস্থা করে দিতে বাশের একটি বড় ও মজবুত মাচা তৈরি করে দেন।
একজন সাংবাদিকের পরামর্শে তিনি সেটিকে ‘বঙ্গবন্ধু মাচা’ দিয়ে ফিতা কেটে উদ্বোধন করিয়ে নেন গোকুল ইউনিয়ন আওয়ামী লীগের ৮ নম্বর ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক রফিকুলকে দিয়ে। উদ্বোধনের এই ছবিটি ফেসবুকে আপলোড হওয়ার পর থেকেই এই বিরুপ মন্তব্য শুরু হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন