শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তুচ্ছ ঘটনায় ডুমুরিয়ায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ১১:৩০ পিএম

খুলনার ডুমুরিয়া উপজেলায় ভেঙ্গে যাওয়া গাছের ডাল নিজেদের দাবি করাকে কেন্দ্র করে তিন ভাইয়ের বাঁশের লাঠির আঘাতে নজরুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এই হামলায় নজরুল ইসলামের মেয়ে মুক্তা (১৮) আহত হয়েছেন। মুক্তা আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টার দিকে এই হামলা হয়।

ডুমুরিয়া থানা পুলিশ জানায়, উপজেলার মাগুরাঘোনা পূর্ব পাড়ায় (হোগলাডঙ্গা) বিকালে বাড়ীর সীমানা সংলগ্ন একটি চটকা গাছের ডাল বৃষ্টির কারণে ভেঙ্গে যায়। এসময় ডালটিকে কেন্দ্র করে গাছটির মালিকানা নিয়ে নজরুল ইসলাম ও প্রতিবেশী আশরাফ আলী শেখের ছেলে রিপন শেখ, মামুন শেখ ও ইমন শেখের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে তিন ভাই বাঁশের লাঠি দিয়ে নজরুল ইসলামকে বেধড়ক মারপিট করে। পিতাকে রক্ষা করতে গিয়ে মেয়ে মুক্তাও লাঠির আঘাতের শিকার হন। নজরুল ইসলাম মাটিতে পড়ে গেলে তিন ভাই ঘটনাস্থল ত্যাগ করে।

আহত নজরুল ইসলাম ও তার মেয়েকে এলাকাবাসী উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। রাত সাড়ে ৮ টার দিকে মারা যান নজরুল ইসলাম। ডুমুরিয়া থানার ওসি মোঃ ওবায়দুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, হামলাকারীদের গ্রেফতারের জন্য অভিযান শুরু হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন