বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

চিত্রনায়িকা পরীমণি আটক, মাদক উদ্ধার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ৬:৩৭ পিএম | আপডেট : ৬:৪৪ পিএম, ৪ আগস্ট, ২০২১

গ্রেফতার করা হয়েছে চিত্রনায়িকা পরীমণিকে। আজ বুধবার রাজধানীর বনানীর বাসায় অভিযান চালিয়ে র‌্যাব তাকে গ্রেফতার করে। তবে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই চিত্রনায়িকা পরীমণির বাসায় অভিযান চালানো হয় এবং তাকে গ্রেফতার করা হয়েছে। এ সময় মাদক উদ্ধার করা হয়েছে। বলে জানিয়েছেন র‌্যাবের কর্মকর্তারা।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তার বাসায় অভিযান চালানো হয়। পরে বিস্তারিত তথ্য জানানো হবে।

প্রসঙ্গত, আজ বুধবার (৪ আগস্ট) বেলা পৌনে চারটার দিকে আইনশৃঙ্খলা বাহিনী এ চিত্রনায়িকার বনানীর বাসায় উপস্থিত হয়। এরপর আতঙ্কিত পরী লাইভে এসে তাদের পরিচয় পাননি বলে দাবি করেন।

উল্লেখ্য, ১৪ জুন দুপুরে সাভার থানায় নির্যাতন ও ধর্ষণ চেষ্টার অভিযোগে ছয় জনের নামে মামলা দায়ের করেন নায়িকা পরীমণি। মামলায় নাসির ইউ মাহমুদকে প্রধান আসামি করা হয়। এরপর বেশ কিছু সিসিটিভি ফুটেজে পরী বিতর্কিত হয়ে ওঠেন। আসামিরা বর্তমানে জামিনে বাইরে আছেন। স¤প্রতি রাজধানী থেকে পিয়াসা ও মৌ নামে দুই মডেল গ্রেফতার হয়েছেন। তাদের বাসায় বিপুল মদ ও ইয়াবা পাওয়া গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মোঃ ইব্রাহীম মোঃ ইব্রাহীম খলিল ৪ আগস্ট, ২০২১, ৭:০৩ পিএম says : 0
এ হলো তার অতীত কর্মফল। আর নিজেকে বিশ্ব সুন্দরী ভেবেপেলেছে। অহংকারে তাকে অন্ধ বানিয়ে ফেলেছে।
Total Reply(0)
রুহুল আমীন যাক্কার ৪ আগস্ট, ২০২১, ৮:২১ পিএম says : 0
শুধু পরীমনি নয় এ রকম আরও যাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ আছে তাদের গ্রেপ্তার করে দেশটাকে ধীরে ধীরে পাপমুক্ত করা হোক। প্রতিটি বিভাগীয় ও জেলা শহরে পরীমনি,পিয়াসা ও মৌ'রা গাপটি মেরে বসে আছে। একেকজন একেকটা পাপের ইন্ডাস্ট্রি খুলে বসে আছে। তাই সারা দেশে অভিযান পরিচালনা করতে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট অনুরোধ করছি।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন