রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আহত হয়ে হাসপাতালে ভর্তি পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২২, ১০:০৮ এএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। বর্তমানে পুত্রসন্তান রাজ্যকে নিয়ে রাজ্যের যত ব্যস্ততা। ব্যক্তিগত জীবনের সুখ-দুঃখের সব গল্পই সামাজিক মাধ্যমে তুলে ধরেন তিনি। তারই ধারাবাহিকতায় এবার জানা গেল আঘাতপ্রাপ্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ঢাকাই ইন্ডাস্ট্রির অন্যতম আলোচিত এই নায়িকা।

ফেসবুকে নিজের হাতের দুটি ছবি প্রকাশ করে পরীমনি জানিয়েছেন, রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে, তার তর্জনীতে ব্যান্ডেজ বাঁধা। ক্যাপশনে লিখেছেন, ‘গিফট।’

পরীমণির প্রকাশ করা ছবি দুটি দেখে নেটিজেনদের অনেকেই কারণ জানতে চেয়েছেন। তারা লিখেছেন, ‘কী হয়েছে?’ তবে প্রশ্নের উত্তর দেননি এ নায়িকা। ধারণা করা হচ্ছে, তর্জনীতে চোট পেয়েছেন পরীমণি। ব্যান্ডেজও সে কথা বলছে। সেকারণেই চিকিৎসকের দ্বারস্থ হয়েছেন তিনি।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে পরীমণির ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি। ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মাণ করেছেন আবু রায়হান জুয়েল। এতে পরীমণির বিপরীতে আছেন সিয়াম আহমেদ। আরো অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম ও আশীষ খন্দকার। এ ছাড়াও শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছে প্রায় ২০ শিশু।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) উন্মোচন করা হয়েছে এ ছবির ট্রেলার ও পোস্টার। ছেলেকে নিয়ে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন। সেখানে বেশ হাসিখুশি দেখা যায় নায়িকাকে। ছেলে রাজ্য নায়ক সিয়ামের কোলে চড়ে সিনেমার ট্রেলার দেখেন।

উল্লেখ্য, ‘গুণিন’ সিনেমার শুটিংয়ের সময় প্রেমের সম্পর্কে জড়ান পরী ও শরিফুল রাজ। মাত্র সাত দিনের পরিচয়ে বিয়ে করেন তারা। এ ঘটনা ঘটে ২০২১ সালে। ওই বছরের অক্টোবরে বিয়ে করলেও খবরটি চলতি বছরের ১০ জানুয়ারি হঠাৎ করেই জানান পরী। একইসঙ্গে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই চিত্রতারকা। আর গেল আগস্টের ১০ তারিখ পরী ও রাজের ঘর আলো করে জন্ম নেন পুত্র সন্তান রাজ্য।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
hassan ২৪ ডিসেম্বর, ২০২২, ১১:৪২ এএম says : 0
ভালো খবর আল্লাহ উনাকে বলছে যে তুমি মুসলিম হয়ে যাও সিনেমা নাটক এসব হারাম জিনিস ছাড়ো এবং আল্লাহর এবাদত করো না হলে মৃত্যু হবে মুরতাদের মত
Total Reply(0)
Mohmmed Dolilur ২৪ ডিসেম্বর, ২০২২, ৫:২৬ পিএম says : 0
জারজ সন্তান যাদের হয় তাদের বিপদ লেগেই থাকে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন