বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬ আষাঢ় ১৪৩১, ১৩ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রাজ-রাজ্যকে নিয়ে স্বপ্নের মত জীবন কাটাচ্ছেন পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২২, ১০:৫৮ এএম

ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যকে নিয়ে দারুণ সময় কাটছে ঢাকাই সিনেমার তারকা দম্পতি পরীমনি ও শরীফুল রাজের। শনিবার (১০ সেপ্টেম্বর) রাজ্যের বয়স এক মাস পূর্ণ হয়েছে। এদিন গভীর রাতে কেক কেটে তা পালন করেন রাজ-পরী। সেই মুহূর্তের কয়েকটি ছবি অভিনেত্রী শেয়ার করেছেন নিজের ফেসবুকে।

পরীমনি ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের ছেলের এক মাস হয়ে গেল আলহামদুলিল্লাহ। Happy one month Baajaan।’ এ ছাড়া ওই পোস্টে পরীমনি ধন্যবাদ জানিয়েছেন তার স্বামী শরীফুল ইসলাম রাজকে। পাশাপাশি হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন ছেলে শামীম মুহাম্মদ রাজ্যর নাম। দিয়েছেন লাভ ইমোজি।

পরীমনির ওই পোস্টে তাকে, ছেলেকে এবং রাজকে শুভকামনা জানিয়েছেন নির্মাতা চয়নিকা চৌধুরী। শুভ কামনা জানিয়েছেন শোবিজের অনেকেই।

পরীমনি বলেন, ‘এক কথায় অসাধারণ। আমার বাজানকে নিয়েই তো এখন আমাদের সব কিছু। রাজ-রাজ্যকে নিয়ে দারুণ এক সুখী পরিবার আমার। স্বপ্নের মতো এক জীবন কাটাচ্ছি। সবাই রাজ্য ও আমাদের জন্য দোয়া করবেন।’

পরীমনি গত ১০ আগস্ট রাজধানীর এভারকেয়ার হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন। এরআগে, গত ১০ জানুয়ারি হঠাৎ করেই মা হওয়ার খবর প্রকাশ্যে আনেন পরীমনি। সেই সঙ্গে জানান, তিনি ও অভিনেতা শরিফুল রাজ বিয়ে করেছেন। গত বছরের ১৭ অক্টোবর চুপিসারে বিয়ে করেন তারা। এরপর ২২ জানুয়ারি দুই পরিবারের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন রাজ ও পরীমনি।

এদিকে মা হওয়ার কয়েক মাস আগে থেকে এখনো পর্যন্ত বাইরের সমস্ত কাজ থেকে দূরে রয়েছেন তিনি। কাজ কবে ফিরবেন? জানতে চাইলে পরীর সহজ উত্তর, আপাতত রাজ্যকে নিয়েই তার রাজ্যের কাজ। শুটিংয়ে ফিরতে বেশ খানিক সময় লাগবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন