সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

চট্টগ্রামে বঙ্গবন্ধুর শাহাদাতবাষির্কীতে নানা আয়োজন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

চট্টগ্রামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী জাতীয় শোক দিবস উপলক্ষে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। আওয়ামী লীগের পাশাপাশি তাদের অঙ্গ ও সহযোগী সংগঠন ছাড়াও জেলা এবং বিভাগীয় প্রশাসন, সিটি কর্পোরেশন, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ, সিডিএ, ওয়াসাসহ বিভিন্ন প্রতিষ্ঠান কালো ব্যাজ ধারণ, জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, শোক দিবসের আলোচনা সভা, খতমে কোরআন, দোয়া মাহফিলসহ নানা কর্মসূচির আয়োজন করেছে। শিক্ষা প্রতিষ্ঠানগুলোও স্বাস্থ্যবিধি মেনে দিবসটি পালন করবে। চসিকের উদ্যোগে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, কালো ব্যাজ ধারণ, নগর ভবন প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মেয়র, কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীদের পক্ষে পুষ্পার্ঘ্য অর্পণ, টাইগারপাস অস্থায়ী ভবনের সম্মেলন কক্ষে খতমে কোরআন, মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়েছে।
জাতীয় শোক দিবসে চট্টগ্রাম-১১ আসনের সংসদ সদস্য এম এ ললিফের উদ্যোগে ৩ নং জেটি গেইস্থ রাজনৈতিক কার্যালয়ে বেলা ১১টায় খতমে কোরআন, দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।
চট্টগ্রাম প্রেসক্লাব ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের যৌথ উদ্যোগে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন এববং এস রহমান হলে খতমে কোরআন, দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন