মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সবাইকে কাঁদিয়ে চিরনিদ্রায় শায়িত হলেন প্রবীণ রাজনীতিবিদ আমীর আলী

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ৬:৫২ পিএম | আপডেট : ৮:২৭ পিএম, ১৯ আগস্ট, ২০২১

শেরপুর সদর উপজেলার ৩নং বাজিতখিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রবীণ রাজনীতিবিদ আমীর আলী সরকার সবাইকে কাঁদিয়ে চির নিদ্রায় শায়িত হলেন তার পারিবারিক কবরস্থানে। আর এর মধ্য দিয়েই তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনেরও অবসান হলো।

শেরপুর সদর উপজেলার ৩নং বাজিতখিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রবীণ রাজনীতিবিদ আমীর আলী সরকারের দুটি পৃথক জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। প্রথম জানাজা বাজিতখিলা আমীর আলী সরকার উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

প্রবীণ এ রাজনীতিবিদ ও জনপ্রতিনিধি আমীর আলী সরকার’র প্রথম জানাজা নামাজে জাতীয় সংসদের হুইপ ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি, জেলা প্রশাসক মোমিনুর রশিদ, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উপ-সচিব এটি এম জিয়াউল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহসভাপতি খন্দকার নজরুল ইসলাম, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলার চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আল-মামুন, নালিতাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মুখলেসুর রহমান লেবু, ঝিনাইগাতী উপজেলার চেয়ারম্যান ওয়ারেজ নাঈম, শহর আওয়ামীলীগ সভাপতি এডভোকেট আবুল কাশেম জিপি, সদর থানার ওসি তদন্ত বন্দে আলী, ১৪ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ জেলা আওয়ামীলীগ' উপজেলা, শহর, বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ কয়েক হাজার মুসল্লি জানাজা নামাজে অংশ গ্রহণ করেন।

জানাজায় উপস্থিত মরহুমের রাজনৈতিক জীবন সম্পর্কে বক্তব্য রাখেন শেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল।

জানাজায় বক্তব্যে হুইপ আতিক বলেন, আমির আলী সরকারের মৃত্যুতে আমরা একজন মহান ব্যক্তি, সমাজ সেবক ও জনপ্রতিনিধি এবং অভিভাবককে হারালাম।

২য় জানাজা নামাজ তার নিজ গ্রাম প্রতাবিয়ায় অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

উল্লেখ্য দীর্ঘদিন অসুস্থ থাকার পর ১৮ আগষ্ট সন্ধ্যায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন