বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

তুচ্ছ ঘটনায় মির্জাগঞ্জে দুই সহোদরকে কুপিয়ে জখম

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ৯:০৩ এএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে তুচ্ছ ঘটনায় মোঃ রিফাত (২২) ও সিফাত ( ১৮) নামের দুই ভাইকে কুপিয়ে জখম করেছে আব্দুল মন্নান(২৫) নামের এক যুবক।
রবিবার(২২আগস্ট) রাত সাড়ে ৯ টায় উপজেলার দেউলী নতুন বাজারে এ ঘটনা ঘটে। আহত দুই ভাই দেউলী-সুবিদখালী ইউনিয়নের দেউলী গ্রামের মোঃ শাহাবুদ্দিন সিকদারের ছেলে।
স্থানীয় ও প্রতক্ষ্যদর্শীরা জানায়, কিছু দিন পূর্বে উপজেলার বৈদ্যপাশা গ্রামের মোঃ হানিফ গাজীর ছেলে মন্নানের সাথে দেউলী আবাসনের বাসিন্দা হারনের ঝগড়া বিবাদ হয়। এতে আহত রিফাতের চাচাতো ভাই নাজমুল বাঁধা দিলে তাদের মধ্যেও কথা কাটাকাটি হয়। পরে স্থানীয়রা তা সমাধান করে। ঘটনার দিন নাজমুল ও রিফাত একটি চায়ের দোকানে বসা ছিল। পূর্ব শত্রুতার জের ধরে মন্নান একটি চাপাতি দিয়ে নাজমুলের পিছন থেকে কোপ দিলে তা রিফাতের গায়ে লাগে । এ খবর পেয়ে রিফাতের ছোট ভাই সিফাত ছুটে আসলে তাকেও আঘাত করে। পরে দোকানে থাকা লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রিফাতকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠান এবং সিফাতকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রাখেন।

এ বিষয় মির্জাগঞ্জ থানার ওসি মোঃ মহিববুল্লাহ জানান, সংবাদ পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মাসুম বিল্লাহ ২৩ আগস্ট, ২০২১, ১২:০৭ পিএম says : 0
মির্জাগঞ্জের দেউলিতে কোন গজব শুরু হলো! কিছুদিন আগে আরবি প্রভাষক মাওলানা আঃ মান্নান মুজাহিদীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা জরা হয়। এখন পর্যন্ত তার মূল আসামী গ্রেপ্তার হয় নি। সরকার ও প্রশাসনের কাছে এর উপযুক্ত বিচার চাই।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন