রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

দেবিদ্বারে পুকুরে মাছ ধরা নিয়ে সহোদর ৩ ভাইকে কুপিয়ে জখম

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২২, ৪:৫৩ পিএম

কুমিল্লার দেবিদ্বারে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে সহোদর ৩ ভাইকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলা হলে পুলিশ একজনকে আটক করে শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার এলাহাবাদ ইউনিয়নের কাচিসাইর গ্রামে প্রকাশ্য দিবালোকে এ ঘটনা ঘটে।
মামলার অভিযোগ সূত্রে জানা যায়, বাড়ি ও পুকুরের সম্পত্তি নিয়ে কাচিসাইর গ্রামের রেজাউল করিম ও মৃত দুধ মিয়ার ওয়ারিশদের মধ্যে দীর্ঘদিন যাবত দ্বন্ধ চলে আসছে। গত বৃহস্পতিবার বিকেলে পুকুরে মাছ ধরা নিয়ে উভয় পক্ষের মধ্যে তর্ক-বিতর্ক ও হাতাহাতি হয়। এক পর্যায়ে মৃত দুধ মিয়ার ছেলেরা অস্ত্রসস্ত্রসহ রেজাউল করিমের ছেলেদের উপর অতর্কিতে হামলা চালায়। হামলাকারীরা জুয়েল মিয়া (২৫), আলাউদ্দিন (২৮) সালাহ উদ্দিনকে (৩০) দা দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। শোর চিৎকার শুনে স্থানীয় লোকজন তাদেরকে চিকিৎসার জন্য দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। অবস্থা বেগতিক দেখে গুরতর জুয়েল মিয়া ও আলাউদ্দিনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। জুয়েল মিয়ার অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ বিষয়ে রেজাউল করিমের ছেলে আহত সালাহ উদ্দিন বাদী হয়ে মৃত দুধ মিয়ার ছেলে আরিফ মিয়া, নজরুল ইসলাম, আমিনুল ইসলাম ও মাজহারুল ইসলামের বিরুদ্ধে দেবিদ্বার থানায় একটি অভিযোগ করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে মাজহারুল ইসলামকে আটক করে।
এ বিষয়ে কথা বলার জন্য অভিযুক্ত আরিফ মিয়া, নজরুল ইসলাম ও আমিনুল ইসলামের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। পরে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও মোবাইল ফোন বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি।
দেবিদ্বার থানার ওসি আরিফুর রহমান দৈনিক ইনকিলাবকে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। একজন আসামীকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps