বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ইউপি নির্বাচন স্বতন্ত্র বিদ্রোহী প্রার্থীসহ ১০ জনকে কুপিয়ে জখম, পৌর কাউন্সিলর আটক

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ৯:১৮ এএম

পটুয়াখালী সদর উপজেলার লোহালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র বিদ্রোহী প্রার্থী ও তার কর্মী সমর্থকদের উপর হামলা করেছে নৌকা প্রতিকের প্রার্থীর ছোট ভাই পৌর কাউন্সিলরের নেতৃত্বে তাদের কর্মীরা। এতে বিদ্রোহী আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. জুয়েল মৃধাসহ ১০ জন আহত হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার লোহালিয়া ইউনিয়নের লোহালিয়া খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে জুয়েল মৃধাসহ ৫ জনকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে হামলার সাথে জড়িত থাকার অভিযোগে পটুয়াখালী পৌর সভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও নৌকা প্রতীকের প্রার্থীর ছোট ভাই রেজাউল হাসান লাবুকে জিজ্ঞাসাবাদের পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। কাউন্সিলর লাবুকে আটকের খবরে তার সমর্থকরা থানার সামনে বিক্ষোভ করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পটুয়াখালী সদর থানা এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় লোহালিয়া এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
হাসপাতালে আহত প্রার্থী জুয়েল মৃধা জানান, নির্বাচনী প্রচারণা শেষে কর্মী সমর্থকদের নিয়ে পটুয়াখালীতে যাওয়ার সময় লোহালিয়া খেয়াঘাট এলাকায় নৌকার প্রার্থী কবির তালুকদার ও তার ছোট ভাই লাবু তালুকদারসহ তাদের ২৫/৩০ নেতা-কর্মী দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে আমাদের উপর হামলা চালায়। এতে আমিসহ আমার বেশ ক’জন কর্মী সমর্থক আহত হয়। আমিসহ ৫ জন হাসপাতালে ভর্তি হয়েছি।
সদর থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে নৌকা প্রতিকের প্রার্থীর ছোট ভাই লাবু তালুকদারকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। পরিস্থিতি শান্ত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন