রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লার দেবিদ্বারে স্বতন্ত্র প্রার্থীকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ২:০১ পিএম

কুমিল্লার দেবিদ্বারের বরকামতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হারুনুর রশীদকে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর আহত করেছে আওয়ামী লীগের বিজয়ী ইউপি চেয়ারম্যান নুরুল ইসলামের লোকজন।

সোমবার (২২ ফেব্রুয়ারি) রাত ১২ টার দিকে বুড়িচংয়ের কংশনগর বাজারের কাছে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে দেবপুর পুলিশ ফাঁড়ির সহকারি উপপরিদর্শক জহির জানান, আমরা ঘটনাটি জানার পর দ্রুত ঘটনাস্থলে যাই। সন্ত্রাসীরা হামলা করে ঘটনাস্থল দ্রুত ত্যাগ করে।

আহত হারুনুর রশীদ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

আহত হারুনুর রশীদের লোকজন জানান, দেবিদ্বার থানা থেকে একটি অভিযোগের বিষয়ে কাজ সেরে বের হয়ে বুড়িচংয়ের কংশনগর বাজারের পশ্চিমে পৌঁছালে বর্তমান চেয়ারম্যান নুরুল ইসলামের লোক সালাহউদ্দিন, রুবেল ও বাপ্পিসহ আরও ১০/১২জন ৩টি মোটরসাইকেল ও একটি প্রাইভেটকারে এসে হারুনুর রশীদ ও হাশেম মেম্বারকে ঘেরাও করে। এসময় তারা হারুনুর রশীদকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে এবং হাতের আঙ্গুল কেটে দেয়।

প্রত্যক্ষদর্শী হাশেম মেম্বার জানান, মঙ্গলবার বিকেলে হারুনুর রশীদের সমর্থক মনিরুল ইসলাম ও রোজিনা আক্তারকে কুপিয়ে জখম করে দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদের পুত্র বরকামতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলামের লোকজন। এ ঘটনায় থানায় অভিযোগের জের ধরেই রাত ১২ টার দিকে হারুনুর রশীদকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps