রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় পাটকল কর্মকর্তাকে কুপিয়ে জখম, মিলে পুলিশ মোতায়েন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২২, ৯:২৭ পিএম

নগরীর মীরেরডাঙ্গা শিল্পাঞ্চলের সোনালী জুট মিলের ওয়েজেস কর্মকর্তা দ্বীন মোহাম্মাদের উপর আজ রোববার বিকেলে হামলা হয়েছে। এ ঘটনায় মিল এলাকায় উত্তেজনা বিরাজ করছে। উদ্ভূত পরিস্থিতি সন্ধ্যায় মিলগেটে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সূত্র জানায়, আজ রোববার দুপুরে ২ নং মিলের অভ্যন্তরে ড্রাইং ফিডার মেশিনে আগুন লাগে। আগুন ধরলে মিলের নিরাপত্তার দায়িত্বে থাকা পলাশ চৌধুরীকে জানানো হলে তিনি আগুন নিভাতে না নেমে কর্মকর্তা দ্বীন মোহাম্মদের সাথে তর্কে লিপ্ত হন। এক পর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। বিকাল সাড়ে ৪টার দিকে পলাশ চৌধুরীর নেতৃত্বে তার ছেলে পারভেজ, জামাই আবু বক্করসহ ৪/৫জন বহিরাগত মিলের অভ্যন্তরে প্রবেশ করে কর্তব্যরত অবস্থায় কর্মকর্তা দ্বীন মোহাম্মাদের উপর হামলা চালায়। এ সময় পলাশের জামাই আবু বক্কর পাট কাটার ধারালো কাটারী দিয়ে দ্বীন মোহাম্মাদকে কুপিয়ে জখম করে। গুরুতর আহত তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত দ্বীন মোহাম্মাদের মাথায় ৫টি সেলাই দেওয়া হয়েছে।

মিলের উপ-ব্যবস্থাপক মোহাম্মদ মীম আরো জানায় এ ব্যাপারে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে। এ ঘটনার পর সন্ধ্যায় মিল এলাকায় উত্তেজনা সৃষ্টি হলে যে কোন ধরনের অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় মিলগেটে শিল্প ও থানা পুলিশ মোতায়েন করা হয়।

খানজাহান আলী থানার ওসি (তদন্ত) শাহরিয়ার হাসান জানান, বিকেলে মিলে একটি অপ্রীতিকর ঘটনা ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়েছে। এখনো এ বিষয়ে থানায় কেউ লিখিত অভিযোগ করেননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps