মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

স্বাস্থ্যে অধিদপ্তরের গাড়ি চালক মালেকের বিরুদ্ধে ৫ জনের সাক্ষ্য

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ২:৩৩ পিএম

অস্ত্র আইনের মামলায় স্বাস্থ্য অধিদপ্তরের গাড়িচালক আব্দুল মালেকের (৬৩) বিরুদ্ধে ৫ জনের সাক্ষ্য গ্রহণ করেছেন আদালত।


বুধবার (২৫ আগস্ট) ঢাকার মহানগর ১ নম্বর বিশেষ ট্রাইব্যুনালের বিচারক কে এম ইমরুল কায়েশের আদালতে তারা সাক্ষ্য দেন। আগামিকাল বৃহস্পতিবার মামলাটি সাক্ষ্য গ্রহণের জন্য ধার্য রয়েছে।

এদিন যারা সাক্ষ্য দেন তারা হলেন- র‌্যাব-১ এর এসআই সাজেদুল ইসলাম ও সদস্য আনিসুর রহমান, কর্পোরাল শফিকুল ইসলাম, মোতালেব হোসেন ও শহিদুল ইসলাম

 

এরআগে এদিন মামলার বাদী র‌্যাব-১ এর পরিদর্শক (শহর ও যান) আলমগীর হোসেন এবং এসআই মো. জাকিরকে জেরা শেষ করেন আসামিপক্ষের আইনজীবী শাহিনুর ইসলাম ও ফারুক আহাম্মদ। গতকাল মঙ্গলবার তারা আদালতে জবানবন্দি প্রদান করেন।

সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল এ তথ্য জানান।

এ নিয়ে মামলাটিতে সাত জনের সাক্ষ্য গ্রহণ শেষ হলো।

গত ১১ মার্চ আব্দুল মালেকের বিরুদ্ধে চার্জগঠন করেন আদালত। গত ১১ জানুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-১ এর এসআই মেহেদী হাসান চৌধুরী মালেকের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন।

প্রসঙ্গত, অবৈধ অস্ত্র, জাল নোট ব্যবসা ও চাঁদাবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গত বছর ২০ সেপ্টেম্বর ভোরে রাজধানীর তুরাগ এলাকা থেকে গাড়িচালক আবদুল মালেক ওরফে ড্রাইভার মালেককে গ্রেপ্তার করে র‌্যাব-১। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, দেড় লাখ বাংলাদেশি জাল নোট, একটি ল্যাপটপ ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এ ঘটনায় র‌্যাব-১ এর পরিদর্শক (শহর ও যান) আলমগীর হোসেন বাদী হয়ে তুরাগ থানায় অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে দুটি মামলা দায়ের করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন