বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

আবাসন ব্যবসার আড়ালে মাদকের কারবার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ৮:৪৪ এএম

রাজধানীর অভিজাত এলাকা গুলশানে আবাসন ব্যবসার কথা বলে বাড়ি ভাড়া নেন কালাম রিয়েল এস্টেট নামের এক প্রতিষ্ঠানের মালিকের ছেলে ফয়সাল। সেই বাসায় সবার অগোচরে দীর্ঘদিন ধরে মাদক কারবার করে আসছিলেন তিনি। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কাছে এ সংক্রান্ত তথ্য আসলে অধিদপ্তর ওই বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ জব্দ করে।

এসময় ফয়সালসহ আরও দুজনকে আটক করা হয়। তারা হলেন- গাড়িচালক ইব্রাহিম ও আলম। এছাড়া দুইটি গাড়িও জব্দ করে অধিদপ্তর।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) সন্ধ্যা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত গুলশান-১ এর ১২৮ নম্বর রোডের ৬ নম্বর বাসায় অভিযান চালানো হয়। সেখান থেকে জব্দ করা হয় বিভিন্ন ব্র্যান্ডের ১৪৯টি বিদেশি মদের বোতল। এছাড়া ১১৩ নম্বর রোডের কালাম রিয়েল এস্টেটের অফিস থেকেও বিদেশি মদ জব্দ করা হয়।

অভিযান শেষে অধিদপ্তরের ঢাকা মেট্রো উত্তরের উপ-পরিচালক রাশেদুজ্জামান বলেন, আবাসন ব্যবসার আড়ালে ফয়সাল দীর্ঘদিন ধরে অবৈধভাবে মাদকের ব্যবসা করে আসছিলেন। তার বাসার আলমারি থেকে শুরু করে সব জায়গায় মদের বোতল পাওয়া গেছে। এসব মদ তিনি কোথা থেকে সংগ্রহ করতেন কিংবা কতদিন ধরে সংগ্রহ করে কাদের কাছে বিক্রি করতেন, কারা পৌঁছে দিতেন তা জিজ্ঞাসাবাদে জানা যাবে। আমরা মাত্র তাদের আট করেছি। এরপর জিজ্ঞাসাবাদ করব। তাদের বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা করা হবে।

তিনি আরও বলেন, ফয়সালের কাছে ২০০৯ সালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকের লাইসেন্স থাকলেও পরবর্তীতে তা রিনিউ করেননি। আর মাদকের নিজস্ব লাইসেন্স থাকলেও সে বিষয়টির প্রেক্ষিতে এতো মাদক মজুত কিংবা সংরক্ষণের আইনগত কোনো বৈধতা নেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন