শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ফের হ্যাকড মাহির ভেরিফায়েড ফেসবুক পেজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২১, ১০:৫৫ এএম

মাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সর্বদা বেশ সরব চিত্রনায়িকা মাহিয়া মাহি। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজের মাধ্যমে ভক্তদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখার চেষ্টা করেন তিনি। কিন্তু শুক্রবার রাত থেকে পেজটিতে ঢুকতে পারছেন না তিনি। ধারনা করছেন তার ফেসবুক পেজ আবার হ্যাক হয়েছে। সম্প্রতি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এই খবর ভক্তদের জানান তিনি।

ওই স্ট্যাটাসে মাহি লেখেন, তিনি পেজটি এখনও উদ্ধার করতে পারেননি। তবে চেষ্টা চলছে। প্রয়োজনে বিষয়টি নিয়ে তিনি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করবেন বলেও জানান। মাহির এই পেজ থেকে সর্বশেষ পোস্ট দেওয়া হয় গত ২৬ আগস্ট। এদিন নিজের কয়েকটি ছবি পোস্ট করেন নায়িকা।

ভক্ত-অনুরাগীদের সবাইকে সতর্ক করে তিনি বলেন, পেজ থেকে বাজে কোনো কিছু ছড়ালে কেউ যেন বিভ্রান্ত না হন।

উল্লেখ্য, এই প্রথম নয়, বছর দুয়েক আগেও মাহির ভেরিফায়েড ফেসবুক পেজটি হ্যাক করা হয়েছিল। সেবার তিনি পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের সহযোগিতায় পেজটি ফিরে পেয়েছিলেন। কিন্তু আবারও সেটি হাতছাড়া। মাহির ওই পেজটি প্রায় ৪৮ লাখ মানুষ ফলো করে।

২০১২ সালে ‘ভালোবাসার রং’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হয় মাহির। এরপর বেশ কিছু সিনেমায় অভিনয় করেন তিনি। অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও হাত দিয়েছেন মাহি। সম্প্রতি তার প্রযোজনায় মুক্তি পেয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র এইডা কপাল। এতে অভিনয়ও করেছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন